ডিবির ওসি নুরুজ্জামান করোনায় আক্রান্ত


দায়িত্ব পালন করতে গিয়ে ফেনী জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এন এম নুরুজ্জামান করোনা আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হতে প্রাপ্ত ফলাফলে তার করোনা পজিটিভ এসেছে বলে পুলিশের একটি দায়িত্বশীল সূত্র থেকে এ তথ্য নিশ্চিত করেছে।

ওই সূত্র জানায়, বর্তমানে বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি। গত সোমবার জ্বরসহ শারীরিক উপসর্গ দেখা দেয়ায় এর পরদিন নমুনা পরীক্ষা জমা দেন তিনি। বৃহস্পতিবার তার নমুনার রিপোর্টে করোনা পজেটিভ আসে।

বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে মুঠোফোনে জানান এ এন এম নুরুজ্জামান। তিনি জানান, আপাতত তার শারীরিক তেমন সমস্যা হচ্ছে না। তবে করোনা সংক্রমণের লক্ষণগুলোর সাথে মোকাবেলা করতে বেশ বেগ পেতে হয়েছে। বাসায় তার চিকিৎসা চলছে। দ্রুত সুস্থতার জন্য সকলের দোয়া কামনা করেছেন তিনি।

করোনা সংক্রমনের শুরু থেকে এখন পর্যন্ত ফেনীতে প্রায় অর্ধশতাধিক পুলিশ সদস্য আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে অনেকেই সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন। 

আক্রান্ত সদস্যদের সার্বক্ষণিক খোঁজ খবর নিয়েছেন পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী। তাদের মনোবল বৃদ্ধিতে শুভেচ্ছা উপহার পাঠিয়েছেন তিনি।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।