ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজ আহম্মদ চৌধুরী ওরফে গোলাপ চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

আজ সোমবার (৭ সেপ্টেম্বর) সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা মোঃ আবু নাছের স্বাক্ষরিত শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান ওবায়দুল কাদের।

আজ দিবাগত রাত ২ টা ২০ মিনিটের দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ফেনী ডায়াবেটিস হাসপাতালে মারা যান ফেনীর এ প্রতিথযশা রাজনীতিবিদ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮১ বছর।
প্রায় ছয় দশক ধরে আওয়ামী রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন ফেনীর সর্বজনবিদিত বর্ষীয়ান নেতা আজিজ আহম্মদ চৌধুরী। রাজনৈতিক কর্ম-ব্যপ্তিতে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে সততা ও জবাবদিহিতাকে পুঁজি করে প্রদত্ত দায়িত্ব পালনে সবসময় সচেষ্ট ছিলেন তিনি। একজন স্বচ্ছ রাজনীতিক হিসেবে তিনি যেমন ফেনীর আপামর মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছিলেন। তেমনি জেলার উন্নয়নে নিবেদিতভাবে কাজ করে গেছেন ইতিহাসের এ প্রত্যক্ষদর্শী। পেয়েছেন সর্বদলে ক্লীন ইমেজ খ্যাতি।

মৃত্যুকালে তিনি ২ ছেলে ও ২ মেয়েসহ আত্মীয় স্বজন, অসংখ্য গুনগ্রাহী রেখেন গেছেন। তার মৃত্যুতে ফেনীর সর্বমহলে শোকের ছায়া নেমে এসেছে।

আজ বাদ আছর ফেনী মিজান ময়দানে তার প্রথম জানাযা অনুষ্ঠিত হবে। এরপর ফুলগাজী উপজেলার আনন্দপুর ইউনিয়নের হাসানপুর চৌধুরী বাড়ী প্রাঙ্গনে বাদ মাগরিব দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।