গ্রিন ড্রিম বাংলাদেশের উদ্যোগে ফেনীতে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। সবুজের অনন্যতায় স্বপ্ন হোক বাস্তবতা প্রতিপাদ্যকে ধারণ করে শুক্রবার (১১ সেপ্টম্বর) সারাদেশে একযোগে এ কর্মসূচি পালন করেছে সংগঠনটি।

এতে শহীদ মেজর সালাহউদ্দিন মমতাজ বীর উত্তম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরাও অংশ নেয়।

গ্রিন ড্রিম বাংলাদেশের জেলা প্রতিনিধি ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক পারভীন আক্তারের পরিচালনায় কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আক্তার, সহকারী প্রধান শিক্ষক নাজমুল হক মজুমদার, সহকারী শিক্ষক ফজলুল করিম, আবদুল মালেক, রাবেয়া বসরি আইসিটি জেলা এম্বাসেডর পাঠান নগর আমিনিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক মোঃ বেলাল উদ্দিন ও বাগেরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মহসীন আলম প্রমুখ।

এদিন শিক্ষক শিক্ষার্থীরা মিলে বিদ্যালয়ের আঙিনায় বিভিন্ন ধরনের ফলজ ও বনজ বৃক্ষ রোপণ করে ।

সংগঠনের ফেনী জেলা প্রতিনিধি বলেন, একটি সবুজ বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে গ্রিন ড্রিম বাংলাদেশ। সকলের সচেতনতা ও প্রচেষ্টায় একদিন এই স্বপ্ন সফল হবে। পর্যাক্রমে জেলার অন্যান্য বিদ্যালয়েও এই ধরনের কর্মসূচি বাস্তবায়ন করার কথা জানান এই শিক্ষক প্রতিনিধি।

শহীদ মেজর সালাহউদ্দিন মমতাজ বীর উত্তম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামীম আক্তার বলেন, গ্রিন ড্রিম বাংলাদেশ'র এই ধরনের কর্মসূচি মানুষকে বৃক্ষ রোপণ করতে উৎসাহী করবে। সবুজ প্রকৃতি রক্ষায় আমাদের আরও বেশি সচেতন হতে হবে। বেশি বৃক্ষ রোপণ করতে হবে। বিনা প্রয়োজনে গাছ কাটা থেকে বিরত থাকতে হবে। শিক্ষার্থী ও শিক্ষকদের সাথে নিয়ে বিদ্যালয়ে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করায় গ্রিন ড্রিম বাংলাদেশকে ধন্যবাদ জানান তিনি।