জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে ফেনীতে এতিম ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করেছে ফেনী জেলা আওয়ামী যুবলীগ। এছাড়া মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা স্বরূপ বৃক্ষরোপণ করেছে সংগঠনটি।

আজ শনিবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে ফেনী জেলা পরিষদের ড. সেলিম আল দীন মিলনায়তনে জন্মদিন উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। মিলাদ ও দোয়া শেষে দুস্থদের মাঝে খাবার বিতরণ ও জেলা পরিষদ প্রাঙ্গনে বৃক্ষরোপণ করে ফেনী জেলা আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা। মিলাদ ও দোয়া মাহফিলে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনায় এবং প্রয়াত আওয়ামী লীগ নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন জানান, প্রধানমন্ত্রী ও দলীয় প্রধান শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে জেলা যুবলীগ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফেনীতেও জেলা যুবলীগের আওতাধীন অন্য ৭টি ইউনিটেও জন্মদিন পালনে বিভিন্ন কর্মসূচি হাতে নেয়া হয়েছে।

সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) চৌধুরী আহমেদ রিয়াদ আজীজ রাজীব বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৃহীত ৪ দিনব্যাপী কর্মসূচি আলোকে ফেনী জেলা যুবলীগ নানা কর্মসূচি বাস্তবায়ন করছে।

আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ফেনী জেলা আওয়ামী লীগের আয়োজনে ফেনী পৌরসভা চত্ত্বরে বাদ মাগরিব কেক কাটা হবে। সেখানে যুবলীগের নেতাকর্মীদের অংশগ্রহণের জন্য আহবান জানান রাজীব চৌধুরী।

এতে জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর লুৎফুর রহমান খোকন হাজারী, দপ্তর সম্পাদক নিজাম পাটোয়ারী, জেলা যুবলীগের সদস্য গাজী খালেদ ইমাম জুয়েল, পৌর আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঁঞা, সাধারণ সম্পাদক ইকবাল হোসাইন বাবলুসহ বিভিন্ন উপজেলার আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।