২০ নভেম্বর, ২০১৯

।। নিজস্ব প্রতিবেদক।।


ফেনী পলিটেকনিক ইনিস্টিটিউটে ছাত্রলীগের দুই (নাঈম-জয়) গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৬ জন আহত হয়েছে। বুধবার (২০ নভেম্বর) সকাল ১২টার দিকে ক্লাসরুমের বেঞ্চে বসা নিয়ে এ সংঘর্ষের ঘটনা ঘটে।


আহতরা হচ্ছে, ফেনী ফালাহিয়া মাদ্রাসা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মেদ চৌধুরী অপু, পৌর ৯ নং ওয়ার্ড ছাত্রলীগের সদস্য সাইদুর সাকিব, ফেনী পলিটেকনিকের ৭ম বর্ষের ছাত্র মানিক, ছাত্রলীগ কর্মী তুশিন, হৃদয় ও আরাফাত। তাদের ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


প্রত্যক্ষদর্শী ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট এর শিক্ষার্থীরা জানায়, সিভিল টেকনোলজি ৩য় পর্বের দুজন শিক্ষার্থীর বেঞ্চে বসা নিয়ে ক্লাসে হাতাহাতির ঘটনা ঘটে। এরপর আরাফাত ও হৃদয় নামে দুজন শিক্ষার্থী কলেজ থেকে বের হলে নাঈম তার দলবল নিয়ে তাদের ডেকে ইনস্টিটিউট এর সামনে অবস্থিত কফি শপে নিয়ে মারধর করে। পরবর্তীতে আরাফাত ও হৃদয় এ ঘটনা জয়কে অবহিত করে। পরে জয় তার দলবল নিয়ে ঘটনাস্থলে গেলে সেখানে পূর্ব থেকে প্রস্তুত থাকা নাঈম গ্রুপের সাথে তাদের সংঘর্ষ বাঁধে।


জয় গ্রুপের দাবি, আরাফাত ও হৃদয়কে মারধরের সংবাদ পেয়ে তারা ফেনী পলিটেকনিক এর সামনে গেলে নাঈম ও তার সঙ্গীয় লোকজন তাদের ওপর অতর্কিত হামলা করে। এতে তাদের বেশ কয়েকজন আহত হয়। তার মধ্যে তোফায়েল আহমেদ অপুর অবস্থা আশংকাজনক।


ফেনী মডেল থানার ওসি (তদন্ত) সাজেদুল ইসলাম জানান, ঘটনার পর ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। জিজ্ঞাসাবাদের জন্য নাঈমসহ দুই গ্রুপের চারজনকে থানায় আনা হয়েছে।


উল্লেখ্য, নাঈম এবং জয় দুইজনই ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট এর সাবেক ছাত্র। কলেজে শৃঙ্খলা ভঙ্গের দায়ে তাদেরকে ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট থেকে অন্য ইনস্টটিউটে বদলী করা হয়।