২০ নভেম্বর, ২০১৯
।। নিজস্ব প্রতিবেদক ।।

ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান বলেছেন, এমন কাজ করবেন না যাতে সরকারের ভাবমূর্তি ক্ষূন্ন হয়। আজ বুধবার (২০ নভেম্বর) বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দাগনভূঞার দুই ইউপি চেয়ারম্যানের শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


অনুষ্ঠানে শপথ গ্রহণ করেন দাগনভূঞার রামনগর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি কামাল উদ্দিন মাষ্টার এবং সদর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বেলায়েত উল্লাহ। জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান তাদের শপথ বাক্য পাঠ করান।


এসময় চেয়ারম্যানদের উদ্দেশ্যে জেলা প্রশাসক আরও বলেন, আপনাদের ইউনিয়নে নারী নির্যাতন যাতে না হয়। বাল্যবিবাহ ও মাদকসহ সকল অপরাধ বন্ধ করতে হবে। শালিস করে দুই পক্ষ থেকে সুবিধা ভোগ করবেন না।


ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্যদের বিষয়ে তিনি বলেন, মহিলা সদস্যদের অবহেলা করবেন না। মহিলাদেরকে অবহেলা করা মানে সরকারের কাজকে অবহেলা করছেন। মহিলা সদস্যদেরকেও ইউনিয়ন পরিষেদের বিভিন্ন কমিটিতে রেখে এলাকার উন্নয়ন কাজকে গতিশীল করবেন।


এসময় তিনি চেয়ারম্যানদের উদ্দেশ্যে আরও বলেন, খারাপ কাজে কোন সুপারিশ করলে এতে আপনিও অপরাধের ভাগীদার হবেন। মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা সকল ভাতা যেন মানুষ সঠিকভাবে পায়।


স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক পিকেএম এনামুল করিমের পরিচালনায় অনুষ্ঠানে জেলা প্রশাসনের সহকারি কমিশনার মোঃ মনিরুজ্জামানসহ দুই ইউনিয়ন পরিষদের পুরুষ ও মহিলা সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে গত ১৪ অক্টোবর নির্বাচনে তারা বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।