নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও সারাদেশে ধর্ষণের ঘটনার প্রতিবাদে ফেনীতে বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রদল। আজ মঙ্গলবার (৬ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় শহরের ট্রাংক রোড প্রেসক্লাবের সামনে থেকে শুরু করে শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে সমবায় মার্কেটের সামনে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

এ প্রসঙ্গে জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন মামুন বলেন, নোয়াখালীসহ দেশের বিভিন্ন স্থানে এসব ঘটনায় জড়িত আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার দাবিতে আজ ফেনীতে প্রতিবাদ-সমাবেশ করে জেলা ছাত্রদল।

সাধারণ সম্পাদক মোরশেদ আলম বলেন, দেশে গণতন্ত্র ও আইনের শাসন না থাকায় আজকে প্রকাশ্যে ধর্ষণ করেছে নরপিশাচরা। আমরা অবিলম্বে ধর্ষকের গ্রেফতার করে ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।

মিছিলে আরও অংশ নেন সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন, সহ-সভাপতি ইউনুস রুবেল আবুল খায়ের লিটন, ইমরান হায়দার মান্না, যুগ্ম-সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাইফুল ইসলাম জিকু, তাজুল ইসলাম পাভেল, কপিল পাটোয়ারী, হারুনুর রসিদ সামীম, রাজন মজুমদার, প্রচার সম্পাদক, করিমুল হোক সুমন, দপ্তর সম্পাদক- আরিফুল ইসলাম সুমন, ধর্ম বিষয়ক সম্পাদক রিয়াদ মজুমদার, জেলা ছাত্রদলের সদস্য, সাইমুন হক রাজিব, দেলোয়ার হোসেন, নজরুল ইসলাম, জিয়া উদ্দীন জিয়া ও ইকবাল হোসেন, সাখাওয়াত হোসেন নিরান, ইউসুফ রানা, নাছির উদ্দিন সোহাগসহ বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা।