ছাগলনাইয়ার ঘোপাল ইউনিয়নের পুরাতন সমিতি বাজার এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মোস্তফা কামাল (২৯) নামে এক শিক্ষক আহত হয়েছে। আজ সোমবার (১৯ অক্টোবর) ভোরের দিকে সমিতি বাজার এলাকায় নিজকুঞ্জরা আলীয়া মাদ্রাসা সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। তিনি নিজকুঞ্জরা কেজি আদর্শ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হিসেবে কর্মরত।

এ ঘটনায় আহত শিক্ষক মোস্তফা কামাল দৈনিক ফেনীকে জানান, আমি সকালে ফজরের নামায পড়তে যাচ্ছিলাম। এসময় রাস্তা পার হবার সময় পেছন থেকে একজন আমার মোবাইল ছিনিয়ে নেবার চেষ্টা করে। বাধা দেবার চেষ্টা করলে মোটর সাইকেল করে আরও দুইজন এসে ছুরি দিয়ে আঘাত করতে থাকে। আমি এক পর্যায়ে দৌড়ে পালানোর চেষ্টা করি। কিন্তু রাস্তার পাশে কাদা থাকায় আমি পড়ে যাই এবং তারা আমাকে আবার ধরে দ্বিতীয়বার ছুরি দিয়ে আমার হাতে, উরুতে এবং পিঠে আঘাত করে।

তিনি বলেন, স্থানীয়রা এ ঘটনা দেখতে পেয়ে এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

তিনি জানান, প্রথমে বারৈয়ারহাট জেনারেল হাসপাতাল ও পরে ফেনী সদর হাসপাতালে চিকিৎসার জন্য তাকে নিয়ে আসা হয়। কারা হামলা করেছে জানতে চাইলে তিনি বলেন, আলো কম থাকায় তাদের চেহারা দেখতে পাইনি। তাছাড়া আমি এ এলাকার স্থায়ী বাসিন্দা নই।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক খায়ের উদ্দিন আলমগীর জানান, এ ব্যাপারে ছাগলনাইয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘোপাল তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ শাহীন মিঞা বলেন, আমরা এই বিষয়ে অভিযোগ পেয়েছি। এখন আমরা মাঠে আছি, ভিক্টিমের সাথে কথা বলেছি, যেহেতু উনি কাওকে চিনতে পারেননি তাই আমরা অপরাধীদের শনাক্ত করার চেষ্টা চলছে।

উল্লেখ্য মোস্তফা কামাল ২০১৮ সাল হতে নিজকুঞ্জরা কেজি আদর্শ বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করছেন। তিনি নাটোর জেলার বাসিন্দা। চাকরি সূত্রে তিনি ঘোপাল ইউনিয়নের নিজকুঞ্জরা গ্রামে বর্তমানে বসবাস করেন।