২৩ নভেম্বর, ২০১৯ ।। ফেনী ডেস্ক ।।

ফেনীতে মাত্র ১৭ দিনের ব্যবধানে শ্যামলী পরিবহন থেকে ৫ হাজার ৭শ পিস ইয়াবার আরেকটি চালান জব্দ করেছে র‌্যাব-৭ এ ঘটনায় বাসের চালক ও সুপারভাইজারকে আটক করা হয়েছে। জব্দকৃত ইয়াবার মূল্য আনুমানিক ২৮ লক্ষ ৫০ হাজার টাকা। 


র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান স্বাক্ষরিত এক বিবৃতিতে জানানো হয়, শনিবার দিবাগত রাত (২১ নভেম্বর) রাতে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের ফেনীর মহিপালে শ্যামলী পরিবহনের যাত্রীবাহী বাসে (ঢাকা মেট্রো-ব- ১৫-০৫৩২) অভিযান চালিয়ে উক্ত ইয়াবার চালান জব্দ করা হয়। এ ঘটনায় বাসের ড্রাইভার মোঃ রমজান আলী (৫৫), সুপারভাইজার নয়ন কুমার কর্মকার (২৮) কে আটক করা হয় ও বাসটি জব্দ করা হয়। আটক রমজান ময়মনসিংহের ত্রিশালের বানিয়ধলা গ্রামের মৃত আবদুর রহমান ও নয়ন বগুড়ার শেরপুরের চান্দাইকোনা গ্রামের আশুতোষ কর্মকারের ছেলে।


বিবৃতিতে আরও জানানো হয়, আটকৃতরা বাসের ড্রাইভিং এবং সুপারভাইজারী পেশার আড়ালে চট্টগ্রাম ও কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ২৮ লক্ষ ৫০ হাজার টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ০১ কোটি টাকা।


র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোঃ নুরুজ্জামান জানান, জব্দকৃত ইয়াবাসহ আটকৃতদের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


উল্লেখ্য, গত ১২ নভেম্বর চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের ফেনীর লালপোলে শ্যামলী পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ২৮ হাজার ৩শ ৮০ পিস ইয়াবার বিশাল চালান জব্দ করে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প। এ ঘটনায় বাসের যাত্রী কক্সবাজার সদর উপজেলার মগনামা গ্রামের মোঃ সাইফুল ইসলাম (৩২) কে আটক করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১ কোটি ৪১ লক্ষ ৯০ হাজার টাকা।