২৪ নভেম্বর,২০১৯ ।। ছাগলনাইয়া সংবাদদাতা ।।


ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ম্যাজিশিয়ান হয়ে তলাবিহীন ঝুড়িকে সমৃদ্ধ বাংলাদেশে গড়েছেন। ভিশন ২০২১ আমরা প্রায় বাস্তবায়ন করে ফেলেছি। রবিবার (২৪ নভেম্বর) জেলা তথ্য অফিসের আয়োজনে ছাগলনাইয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাকক্ষে আয়োজিত মহিলা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


এসময় সরকারে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কথা তুলে ধরে উপজেলা পরিষদ চেয়ারম্যান বলেন, আমার বাড়ি আমার খামার হতে কৃষিঋণ নিয়ে আপনারা সাবলম্বী হতে পারবেন। আপনারা সরকারের বিভিন্ন ঋণ নিয়ে অন্যকে সাবলম্বী হয়ে অন্যকে চাকরী দিন।


মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সের কথা উল্লেখ করে উপস্থিত মায়েদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, আমাদের সন্তানদের প্রতি নজর দিতে হবে। যে পরিবারে মাদকাসক্ত রয়েছে সে পরিবারে বোনের বিয়ে হয় না। পিতা মূল্যায়ন পায় না। সন্তানদের প্রতি খেয়াল রাখুন। সন্তান মাদকাসক্ত হয়ে গেলে লজ্জা পেয়ে চুপ থাকবেন না। আমি আছি। আমাদের সহযোগিতা নিন। তার চিকিৎসা করুন। যে কোন সমস্যায় আমার কাছে আসবেন। আমি সর্বদা প্রস্তুত আপনাদের সেবা দিতে।


জেলা তথ্য অফিসার বেলায়েত হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান বেগম বিবি জোলেখা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোমেনা বেগম, ছাগলনাইয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাকির হোসেন।


সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও বাস্তবায়নের ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, নারী ও শিশুর প্রতি সহিংসতা, ইভটিজিং ইত্যাদি প্রতিরোধ বিষয়ে এ মহিলা সমাবেশের আয়োজন করে জেলা তথ্য অফিস।