২৫ নভেম্বর, ২০১৯ ।। ফেনী ডেস্ক ।।

দাগনভূঞায় অভিযান চালিয়ে ১ লাখ ভারতীয় যৌন উত্তেজক ও নকল ট্যাবলেটসহ একজনকে আটক করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প। রবিবার (২৪ নভেম্বর) রাত ১০ টার দিকে দাগনভূঞা পৌরসভার আজিজ ফাজিলপুরের হিরণ কমিউনিটি সেন্টারের সামনে থেকে এসব নকল ট্যাবলেট জব্দ করা হয়। জব্দকৃত ভারতীয় যৌন এবং অননুমোদিত নকল ট্যাবলেটের আনুমানিক মূল্য ৮ লক্ষ তিনশত বায়ান্ন টাকা।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন তথ্যের ভিত্তিতে রবিবার (২৪ নভেম্বর) রাত ১০টার দিকে দাগনভূঞা পৌরসভার আজিজ ফাজিলপুরের হিরণ কমিউনিটি সেন্টারের সামনে অভিযান চালায় র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মোঃ আবুল হাসান (৩৬) নামে এক যুবককে আটক করা হয়। তার দেয়া তথ্য মতে ১ লাখ পিস ভারতীয় যৌন এবং অননুমোদিত নকল ট্যাবলেট জব্দ করে র‌্যাব। সে নোয়াখালীর কোম্পানীগঞ্জের সাহাজাদপুর গ্রামের মৃত আব্দুর রবের ছেলে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আটক হাসান নোয়াখালী জেলার বিভিন্ন ব্যবসায়ীদের সাথে যোগসাজশে বিভিন্ন অঞ্চলে এসব নকল ট্যাবলেট বিক্রি করে আসছে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোঃ নুরুজ্জামান জানান, গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে।