২৫ নভেম্বর, ২০১৯ ।। ফেনী ডেস্ক ।।

লোটাস পরিবহনের একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে ৫ হাজার ১শ ৪০ পিস ইয়াবার চালান জব্দ করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প। এ ঘটনায় বাসের চালক ও সুপারভাইজারকে আটক করা হয়েছে। র‌্যাব সূত্র জানায়, জব্দকৃত ইয়াবার মূল্য আনুমানিক ২৫ লক্ষ ৭০ হাজার টাকা।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান এক বিজ্ঞপ্তিতে জানান, মাদক পাচারের গোপন তথ্যের ভিত্তিতে সোমবার দিবাগত (২৫ নভেম্বর) রাত ৪টার দিকে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের ফেনীর মহিপালে ফ্লাইওভারের নিচে তল্লাশী চৌকি স্থাপন করে র‌্যাব। এসময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী লোটাস পরিবহনের একটি যাত্রীবাহী বাসে (ঢাকা মেট্রো-ব-১২-০৭৭৫) তল্লাশী চালিয়ে উক্ত ইয়াবার চালান জব্দ করা হয়। এ ঘটনায় বাসের ড্রাইভার মোঃ এরশাদ (৪০), সুপারভাইজার মোঃ শাহাজান (৩৬) কে আটক করা হয় ও বাসটি জব্দ করা হয়। আটক ড্রাইভার এরশাদ কুমিল্লার মুরাদনগর থানার দৌলতপুর গ্রামের মৃত শওকত আলী ও সুপারভাইজার শাহাজান চাঁদপুরের শাহরাস্তি থানার খেরিহর গ্রামের মোঃ মোখলেছুর রহমানের ছেলে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আটকৃতরা বাসের ড্রাইভিং এবং সুপারভাইজারী পেশার আড়ালে চট্টগ্রাম ও কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগসাজশে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ২৫ লক্ষ ৭০ হাজার টাকা এবং জব্দকৃত বাসের আনুমানিক মূল্য ১ কোটি টাকা।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোঃ নুরুজ্জামান জানান, জব্দকৃত ইয়াবাসহ আটকৃতদের আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।