ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেলকে শুভেচ্ছা জানিয়েছে ঘোপাল সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের নবনির্বাচিত কমিটির সদস্যরা। আজ সোমবার (২৩ নভেম্বর) দুপুরে ছাগলনাইয়া উপজেলা পরিষদ কমপ্লেক্সে উপস্থিত হয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তারা। এসময় উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ সর্বস্তরে শিক্ষা বিস্তারে ভূমিকা রাখায় উপজেলা চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।

এসময় বিদ্যালয়ের সভাপতি শিক্ষানুরাগী হাজী মহসিন আলী বলেন, সোহেল চৌধুরী সবসময় আমাদের স্কুলের পাঠদান এবং শিক্ষকদের বিষয়ে খোঁজখবর নেন। স্কুলের যাবতীয় সমস্যার বিষয়ে জানালেই তিনি দ্রুত সমাধান করে দেন। তার প্রচেষ্টার ফলে বর্তমানে ছাগলনাইয়া উপজেলার শিক্ষা ব্যবস্থার অগ্রগতি হচ্ছে।

উপজেলা চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাখাতকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে আসছেন। তারই ধারাবাহিতায় আমি ছাগলনাইয়া উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের খোঁজখবর রাখছি এবং প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি। বিদ্যালয়ের নতুন কমিটিতে যোগ্য ব্যক্তিরা স্থান পাওয়ায় এ শিক্ষা ব্যবস্থা আরো বেগবান হবে বলে আশা প্রকাশ করেন সোহেল চৌধুরী।

শুভেচ্ছা বিনিময়কালে আরও উপস্থিত ছিলেন ঘোপালের ইউপি সদস্য জিয়া উদ্দিন শিমুল ও শেখ আনোয়ার করিম, আওয়ামীলীগ নেতা আবু তাহের, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জামশেদ আলম, ছাত্রলীগ নেতা তানভীর হোসেন ভূঁঞা প্রমুখ।