করোনা মুক্ত হয়েছেন ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ দম্পতি। আজ শনিবার (২৮ নভেম্বর) তাদের দুজনের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ শাকিফ মোঃ সাব্বির।

ওসি জানান, গত ১১ নভেম্বর প্রাপ্ত রিপোর্টে আমার করোনা পজেটিভ এসেছিল। এর কয়েকদিন পর আমার স্ত্রীও করোনা আক্রান্ত হয়েছিলেন। সেই হতে আমরা দুজন থানা কমপ্লেক্সের বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করে আজ রিপোর্ট নেগেটিভ পেয়েছি।

করোনা আক্রান্ত হবার অভিজ্ঞতা প্রকাশ করতে গিয়ে মেজবাহ উদ্দিন আহমেদ দৈনিক ফেনীকে জানান, আল্লাহ’র অশেষ রহমতে এ রোগ হতে মুক্তি পেয়েছি। জীবনে কখনো কোন রোগে এত কষ্ট ভোগ করিনি। মাঝে মাঝে মনে হয়েছিলো শরীরের ভেতরে সব অঙ্গপ্রত্যঙ্গ বিকল হয়ে যাচ্ছে। এ রোগে পরম শত্রুও যেন আক্রান্ত না হন।

বর্তমানে শারীরিক দুর্বলতা ছাড়া আর কোন সমস্যায় ভুগছেন না বলে জানিয়েছে ওসি। পাশাপাশি আইসোলেশনে থাকাকালীন সময়ে যারা তার খোঁজখবর নিয়েছেন এবং দোয়া করেছেন সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি। সম্পূর্ণ সুস্থ হয়ে সকলের মাঝে ফিরে আসতে দোয়া কামনা করেছেন তিনি।

করোনা মুক্ত হলেও ওসি মেজবাহ উদ্দিন ও তার স্ত্রীকে আগামী এক সপ্তাহ বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন ডাঃ সাব্বির।