ফেনী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আনুষ্ঠানিক দাওয়াত পেল ফেনী জেলা বিএনপি। বুধবার (২৩ অক্টোবর) বিকালে শহরের তাকিয়া রোডে জেলা আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল সম্মেলনের দাওয়াত পত্র বিএনপি নেতাদের হাতে তুলে দিয়েছেন। এসময় হাসিমুখে জেলার প্রধান দুটি বিরোধী দলের নেতাদের হাতে হাত মিলিয়ে কুশল বিনিময় করতে দেখা যায়।

জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক শহীদ খোন্দকারসহ একটি প্রতিনিধি দল জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলালের হাতে দাওয়াত কার্ড পৌঁছে দিয়ে সম্মেলনে যোগ দেবার আমন্ত্রণ জানান।


সম্মেলনে কেবলমাত্র জামায়াত ছাড়া বিএনপি, জাতীয় পার্টিসহ জেলার সব রাজনৈতিক দলকে আমন্ত্রন জানানো হবে বলে জানিয়েছেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি করিম উল্যাহ বি.কম। সব রাজনৈতিক দলের জন্য সম্মেলন স্থলে নির্ধারিত আসন রাখা হচ্ছে। 

শনিবার (২০ অক্টোবর) সন্ধ্যায় সাংবাদিকদের সাথে মতবিনিমিয়কালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেন, দলীয় মতাদর্শের ভেদাভেদ ভুলে জেলা আওয়ামীলীগের সম্মেলন হবে শান্তিপূর্ণ সহাবস্থানের একটি অনন্য দৃষ্টান্ত।