ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী বাজারে অভিযান চালিয়ে ৯৮ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। গতকাল মঙ্গলবার (২ মার্চ) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানান ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মো: জুনায়েদ জাহেদী। এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৯৮ হাজার টাকা।

জুনায়েদ জাহেদী জানান, গ্রেফতারকৃতরা হল ফেনী পৌরসভার দক্ষিণ চাড়িপুরের এনামুল হকের ছেলে মোঃ রাহাদ হোসেন (৩১) ও সোনাগাজীর দৌলতকান্দির বেলায়েত হোসেনের ছেলে নিজামউদ্দিন (৩৫)।

র‌্যাব কর্মকর্তা জানান, মাদক পাচারের খবর পেয়ে ওইস্থানে অবস্থান নেয় র‌্যাবের একটি দল। এসময় মোটরসাইকেলটিকে থামতে বলা হলে এর চালক পালিয়ে যাবার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে সেটি আটক করে। পরে তল্লাশী চালালে তাদের কাছে রাখা একটি পাটের বস্তার ভিতর থেকে ৯৮ বোতল ফেন্সিডিল এবং মাদক বিক্রয়ের ৬৬ হাজার ২৫০ টাকা পাওয়া যায়। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।