কর্মদক্ষতা ও ভালো কাজের স্বীকৃতি পেয়েছেন ফেনীর ৩০জন পুলিশ সদস্য। বুধবার (৩ মার্চ) জেলা পুলিশ লাইন্সে আয়োজিত মাসিক কল্যাণ সভায় তাদের হাতে সম্মাননা স্মারক ও সনদ তুলে দিয়েছেন পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী।

পুলিশ সূত্র জানায়, আইন-শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় ফেব্রুয়ারি মাসের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আলমগীর হোসেন এবং সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম । এছাড়া আইন-শৃঙ্খলা রক্ষা ও অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান এবং সার্বিক পারফরমেন্সের ভিত্তিতে তদারকী অফিসার হিসেবে পুরস্কার পেয়েছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এএনএম নূরুজ্জামান, ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ ওমর হায়দার, ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাহবুবুর রহমান।

এছাড়া শ্রেষ্ঠ এস আই ও মামলা তদন্ত কর্মকর্তা হিসেবে ২ জন, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক ৫জন, শ্রেষ্ঠ সহকারি উপ পরিদর্শক হিসেবে ০৭ জন, শ্রেষ্ঠ ডিবি অফিসার ও মামলা তদন্ত কর্মকর্তা হিসেবে ১ জন উপরিদর্শক, শ্রেষ্ঠ ডিবি অফিসার হিসেবে ০৪ জন উপ পরিদর্শক, শ্রেষ্ঠ ডিএসবি অফিসার হিসেবে ১ উপ পরিদর্শক ও ২ জন এএসআই, শ্রেষ্ঠ তদন্তকারী কর্মকর্তা হিসেবে ১ জন উপরিদর্শক ও শ্রেষ্ঠ মামলা তদন্তকাজে সহযোগীতাসহ সার্বিক মূল্যায়নে ২জন কনস্টেবল কে পুরস্কার প্রদান করা হয়েছে।

কল্যাণ সভায় ২৮ জন পুলিশ সদস্যদের অবসর জনিত বিদায় উপলক্ষ্যে সম্মাননা স্মারক এবং উপহার সামগ্রী প্রদান করেন পুলিশ সুপার। সভার আগে জেলা পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। কল্যাণ সভায় পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবীর সভাপতিত্বে সভায় জেলা পুলিশের অবকাঠামো উন্নয়ন, বাহিনীর সামগ্রিক কল্যাণ সংক্রান্ত বিষয়ে আলোচনা ও বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাঈনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ আতোয়ার রহমান, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মোঃ খালেদ হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ছাগলনাইয়া সার্কেল) নিশান চাকমাসহ সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তারাসহ ও বিভিন্ন পদবীর পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।