২৭ নভেম্বর, ২০১৯ ।। নিজস্ব প্রতিবেদক ।।
ফেনী সদর উপজেলা বিএনপির ৪৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।  কমিটিতে ফজলুর রহমান বকুলকে আহ্বায়ক ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি আমান উদ্দিন কায়সার সাব্বিরকে সদস্য সচিব করা হয়েছে।

জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করে জানান, সদর উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি ২১ নভেম্বর কমিটি অনুমোদন করা হয় এবং ২৬ নভেম্বর তা প্রকাশ করা হয়।

জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিবের যৌথ স্বাক্ষরিত অফিস প্যাডে ৪৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি নিশ্চিত করা হয়।


কমিটিতে বাবু তপন করকে যুগ্ম আহ্বায়ক ও সদস্য হিসেবে এডভোকেট ইউসুফ আলমগীর, এডভোকেট আবদুস সাত্তার, অলি আহম্মদ, দেলোয়ার হোসেন দেলু, শাহজাহান সিরাজী, কামাল উদ্দিন বাহার, নুর নবী, মোঃ মহিউদ্দিন, আনোয়ার হোসেন ফোরকান, সিরাজ দৌলা, সিরাজ মুন্সী, আবুল হোসেন কমান্ডার, ইঞ্জিনিয়ার সাইফুল হক, এডভোকেট জাহিদ হোসেন কমল, ফেরদৌস আহমেদ কোরাইশী, মোঃ আইয়ুব, আতিকুর রহমান মামুন, কাজী কামরুল আহসান, মোঃ ইসমাইল হোসেন ভূঞা, নুরুল হক লিটন, কাবুল হোসেন কাবুল, এডভোকেট মোশারফ হোসেন মানিক, মোঃ নুরুজ্জামান, মজিবুর রহমান লিটন, নিজাম উদ্দিন, আনিছুর রহমান, মোঃ হানিফ কাওসার, একরামুল হক, মোঃ ফিরোজ, আলতাফ হোসেন মানিক. এডভোকেট হুমায়ুন কবীর বাদল, কামাল উদ্দিন, মোঃ ইয়াছিন, জসিম উদ্দিন, জিয়া উদ্দিন পাটোয়ারী, নুর নবী, নুর আলম, শাহ আলম, রোকসানা আক্তার, শাহানা আক্তার, জান্নাতুল ফেরদৌস, কাজী মেহেদী সজাগ, তৌহিদুল ইসলাম রুবেল, নুর আলম সবুজ, কাজী রাসেল, সাইফুর রহমান সাইফুর।