করোনায় আক্রান্ত ফেনী জেলা প্রশাসক (ডিসি) মো. ওয়াহিদুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তারা দুজনে নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা গ্রহণ করছেন।

জেলা প্রশাসকের সিএ জানান, গত ২৩ মার্চ প্রাপ্ত প্রতিবেদনে জেলা প্রশাসকের করোনা নমুনা পরীক্ষার ফল পজিটিভ আসে। সেই থেকে তিনি নিজ বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

অন্যদিকে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী জানান, গতকাল রবিবার (২৮ মার্চ) প্রাপ্ত করোনা নমুনা পরীক্ষার প্রতিবেদনে পজিটিভ এসেছে। নিজ বাসায় আইসোলেশনে থেকে তিনি চিকিৎসা নিচ্ছেন। তেমন কোন শারীরিক অসুস্থতা বোধ করছেন না।

অন্যদিকে ছাগলনাইয়ার সহকারি কমিশনার (ভূমি) হুমায়রা ইসলামও করোনা আক্রান্ত হয়েছেন। শুক্রবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। গতকাল নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের পিসিআর ল্যাব হতে প্রাপ্ত প্রতিবেদনে তার দেহে করোনা ভাইরাস উপস্থিতি শনাক্ত করা হয়।

আজ সোমবার (২৯ মার্চ) সকালে ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা: এসএসআর মাসুদ রানা জানান, তাদের আইসোলেশনে রেখে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। সবার অবস্থা উন্নতির দিকে রয়েছে।