সোনাগাজীতে অসহায়দের পাশে দাঁড়ালেন পৌর মেয়র


সোনাগাজীতে লকডাউনে অসহায় ও প্রতিবন্ধী মানুষদের পাশে দাঁড়িয়েছেন পৌর মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন। আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকালে ৫ শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী ও নগদ টাকা বিতরণ করেছেন তিনি। একই দিন উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের ক্যান্সার আক্রান্ত আলমগীর বিজয় নামে এক যুবকের চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করেন পৌর মেয়র।

আজ সকালে পৌরসভার নবনির্মিত অডিটোরিয়ামে প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণকালে আরও উপস্থিত ছিলেন প্যানেল মেয়র শেখ কলিমুল্লাহ রয়েলসহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা।

রফিকুল ইসলাম খোকন বলেন, আজ ৫ শতাধিক পরিবারের মাঝে ইফতার ও নগদ টাকা দেয়া হয়েছে। পরবর্তীতে বাস শ্রমিক, সিএনজি, রিক্সা শ্রমিকদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

অন্যদিকে ক্যান্সার আক্রান্ত আলমগীরের পরিবারের সাহায্যের ডাকে সাড়া দিয়ে তার চিকিৎসার জন্য ১০ হাজার টাকা অনুদান প্রদান করেছেন মেয়র খোকন। আজ সকালে নিজ কার্যালয়ে আলমগীর বিজয়ের খালাত ভাই জহিরুল ইসলামের হাতে চেক তুলে দেন তিনি।

বর্তমানে ক্যান্সার আক্রান্ত আলমগীর চিকিৎসার উদ্দ্যেশ্যে ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। চিকিৎসার জন্য প্রায় ১২-১৫ লক্ষ টাকার প্রয়োজন। ব্যয়বহুল এই খরচ তার পরিবারের পক্ষে সম্ভব হচ্ছেনা বলেও জানান তার পরিবার। ইতিমধ্যে জায়গা বিক্রির টাকা ও বেশ কয়েকজন থেকে সাহায্য পাওয়া অর্থসহ ৫ লক্ষাধিক টাকা তার চিকিৎসা বাবদ খরচ হয়ে যায়। আলমগীরের পরিবার তার চিকিৎসার চিকিৎসার জন্য সবার নিকট সাহায্যের আবেদন জানান।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।