'বলপয়েন্ট ফেনীর সাহিত্যাঙ্গণ এগিয়ে নিতে কাজ করছে'


ফেনীর কবি-সাহিত্যিকদের অনলাইন সংগঠন বলপয়েন্ট সাহিত্যচর্চার মাধ্যমে এ জনপদের অতীত সমৃদ্ধ সাংস্কৃতিক ইতিহাস ফিরিয়ে আনতে কাজ করছে। ফেনীর সাহিত্যাঙ্গণ এগিয়ে নিতে কাজ করছে। আজ শুক্রবার (৭ মে) বিকালে পোস্ট অফিস রোডে সংগঠনটির প্রথম প্রকাশনার পাঠ উন্মোচনে বক্তারা এসব কথা বলেন।

অনুষ্ঠানের সভাপতি ও প্রকাশনার সম্পাদক কবি ইকবাল আলম বক্তব্যে বলেন, করোনাকালে এবার সাহিত্যের প্রকাশনা চোখে পড়ছে না। বৈরী সময়ে এ ম্যাগাজিনটি একটি প্রচেষ্টার উদাহরণ হয়ে থাকলো।

পাঠ উন্মোচনে বক্তব্য রাখেন দৈনিক ফেনীর সময় সম্পাদক ও প্রকাশক শাহাদাত হোসেন, দৈনিক ফেনী সম্পাদক ও প্রকাশক আরিফুল আমীন রিজভী, ফেনী জিএ একাডেমি স্কুলের প্রধান শিক্ষক তাজুল ইসলাম, বিশিষ্ট কবি ওবায়েদ মজুমদার, প্রকাশনাটির নির্বাহী সম্পাদক ও গবেষক শাবিহ মাহমুদ।

এতে আরও আলোচনা করেন দৈনিক ফেনীর সাহিত্য সম্পাদক আলমগীর মাসুদ, শিক্ষক ও কবি রাবেয়া সুলতানা, মুকুট চৌধুরী, এডভোকেট ফয়জুর রহমান, প্রাবন্ধিক আবদুস সালাম, কবি শাহ আলম, কবি জাহাঙ্গীর আলম, কবি এডভোক গাজী তারেক আজিজ, সাহিত্য ত্রৈমাসিক ত্রিমাত্রার নির্বাহী সম্পাদক সুমন ইসলাম, কবি ও লেখক ইমরান ইমন, কবি আবদুল ওয়াদুদ, প্রাবন্ধিক ও গবেষক ফিরোজ আলম, কবি দেবব্রত সেন প্রমুখ।

ছবি- ইমরান ইমন

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।