ফেনী পৌরসভার ফলেশ্বর এলাকায় অনুমোদিত চুলার অতিরিক্ত চুলা ব্যবহার করায় ৩ ভবন মালিকের ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার (২৫ মে) দুপর ১টার দিকে বাখরবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানীর কর্মকর্তাদের সাথে নিয়ে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মনিরুজ্জমান।

নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণে আজ ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন ফলেশ্বর এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানে লাইসেন্সীর অনুমতি ব্যতিত অবৈধ গ্যাস সংযোগ গ্রহণ ও অনুমোদিত চুলার অতিরিক্ত চুলা ব্যবহার করার অপরাধে করিম ম্যানশনের মালিককে ২০ হাজার, মজুমদার বাড়ির মালিক রোসেনা আক্তারকে ২০ হাজার ও নুরউদ্দিন আহম্মেদ নামের অপর এক বাড়ির মালিককে ১০ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় বাড়িগুলোতে গ্যাসের সকল সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং ব্যবহৃত রাইজার, রেগুলেটর ও পাইপ জব্দ করা হয়েছে।

অভিযানে বাখরাবাদের ফেনী অঞ্চলের ব্যবস্থাপক জসিম উদ্দিনসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অংশ নেন। জনস্বার্থে অভিযান এ ধরনের অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।