ফেনীতে করোনায় আরও এক বৃদ্ধের মৃত্যু


ফেনীতে করোনা আক্রান্ত হয়ে জামাল উদ্দিন নামে আশি বছর বয়সী এক বৃদ্ধের হয়েছে। তিনি ফেনী সদরের বালিগাঁও ইউনিয়নের ধুমসাহাদ্দা গ্রামের বাসিন্দা। আজ

বৃহস্পতিবার (১০ জুন) ফেনী কার্ডিয়াক সেন্টার এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। গতকাল বুধবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। স্বাস্থ্য বিভাগ জানায়, এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মোট ৬৬ জনের মৃত্যু হয়েছে।

অন্যদিকে জেলা করোনা শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ হাজার ৮১৬ জনে। স্বাস্থ্য বিভাগ জানায়, গতকাল বুধবার নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব, ফেনীর বক্ষব্যাধি ক্লিনিকের জিন এক্সপার্ট মেশিন এবং নোয়াখালীর সিভিল সার্জন অফিসে মোট ১১১টি নমুনা পরীক্ষা করা হয়। যার মধ্যে ১৮টি পজিটিভ এসেছে। এরমধ্যে একজন রয়েছেন বিদেশগামী যাত্রী। নতুন শনাক্তকৃতদের মধ্যে ফেনী সদরে ৯জন, দাগনভূঞায় ৪ জন, সোনাগাজীতে ১ জন, ছাগলনাইয়ায় ১ জন ও ফুলগাজীতে ৩ জন রয়েছে। নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৬.২১ শতাংশ।

অন্যদিকে আজ বৃহস্পতিবার (১০ জুন) পর্যন্ত আক্রান্তদের মধ্যে ৩ হাজার ৪৭২ জন রোগী সুস্থ হয়েছে। স্বাস্থ্য বিভাগ জানায়, আক্রান্তদের মধ্যে হোম আইসোলেশনে রয়েছেন ২২৬ জন, হাসপাতালে ভর্তি আছেন ২১ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে ৫ জন রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন।

আজ পর্যন্ত করোনা পরীক্ষার জন্য ২১ হাজার ৯৩৭ টি নমুনা সংগ্রহ করা হয়েছে, যার মধ্যে ২১ হাজার ৭৭৬টি নমুনার ফলাফল পাওয়া গেছে।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।