করোনা মহামারী পরিস্থিতিতে ফেনী শহরতলীর লালপোলে বেদে পল্লীর শতাধিক মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ রবিবার (১১ জুলাই) বিকাল ৫টার দিকে জয়নাল হাজারী কলেজ মাঠে উপকারভোগীদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান।

বিতরণকালে জেলা প্রশাসক বলেন, পেশাজীবী সংগঠন নোয়াখালী কর্মকর্তা ফোরামের দেয়া খাদ্য সামগ্রী আমরা যেখানে প্রয়োজন সেখানে পাঠিয়ে দিচ্ছি। তারই অংশ হিসেবে আজকে বেদে পল্লীতে দেয়া হচ্ছে।

জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা রুহুল আমিন জানান, ১০০ জন বেদে সম্প্রদায়ের মানুষদের মাঝে এই সামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, চিনি,ডাল, লবন, সাবান।

দিলরুবা নামে বেদে পল্লীর এক নারী বলেন, করোনার এই সময়ে আয় রোজগার না থাকায়, না খেয়ে থাকতে হয় অনেক সময়। সহযোগিতার খাবারে কয়েকদিন চলবে।

বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম জাকারিয়া, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, জয়নাল হাজারী কলেজের অধ্যক্ষ মোঃ আবদুল হামিদ, সামাজিক সংগঠন সহায় এর নেতৃবৃন্দ সহ প্রশাসনের কর্মকর্তা কর্মচারী ও হাজারী কলেজের রোভার স্কাউটস এর সদস্যরা উপস্থিত ছিলেন।