করোনা মহামারীতে কর্মহীন করাত কলশ্রমিক ও হোটেল কর্মচারী ২ শতাধিক শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সোমবার (১২ জুলাই) বিকালে ফেনী মিজান ময়দানে উপকারভোগীদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান।

বিতরণকালে জেলা প্রশাসক বলেন, কর্মহীন করাতকল শ্রমিক ও হোটেল রেস্তোরাঁ শ্রমিকদের এই খাদ্য সামগ্রী দেয়া হচ্ছে। নোয়াখালী কর্মকর্তা ফোরামের পাঠানো খাদ্য সহযোগিতা জেলার যে জায়গায় প্রয়োজন আমরা পাঠিয়ে দিচ্ছি।

জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা মোঃ রুহুল আমিন জানান, করাতকল শ্রমিক ৫০ জন ও হোটেল রেস্তোরাঁ শ্রমিক ১৫০ জন যারা করোনায় কর্মহীন হয়ে পড়েছে তাদেরকে এই সহযোগিতা দেয়া হয়েছে। খাদ্য সামগ্রীর মধ্য রয়েছে চাল, ডাল, তেল, লবন, সাবান।

সাদমান নামে একজন করাতকল শ্রমিক বলেন, মিল বন্ধ থাকায় আয় রোজগার বন্ধ এইভাবে চললে না খেয়ে মরতে হবে আমাদের। এই খাদ্য সামগ্রী মাধ্যমে কিছুদিনের খাবার জোগাড় হওয়াতে তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিতরণকালে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ গোলাম জাকারিয়া,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসগর আলী সহ করাতকল ও হোটেল শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।