৩ ডিসেম্বর, ২০১৯ ।। ফেনী ডেস্ক ।।

ফেনীতে পৃথক অভিযানে ৭ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। সোমবার (২ নভেম্বর) রাতে শহরের মাষ্টার পাড়ায় ও রামপুরে পল্লী বিদ্যুৎ অফিস এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় ৩০৭ পিস ইয়াবা ও ৬১৫ গ্রাম গাঁজা জব্দ করা হয়।


র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, মাদক বেচাকেনার খবর পেয়ে সোমবার সন্ধ্যা ৬ টার দিকে শহরের রামপুরে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে অভিযান চালায় র‌্যাব। ওই স্থান হতে মোঃ নুরুল হক (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে ২৫৫ পিস ইয়াবাসহ আটক করা হয়। সে কুমিল্লার নাঙ্গলকোটের বকশনের মোঃ সাইদুল হকের ছেলে। জব্দকৃত ইয়াবার মূল্য ১ লক্ষ ২৭ হাজার ৫শ টাকা।


অপরদিকে একই রাত ৯ টার দিকে শহরের মাষ্টারপাড়া জেলা পরিষদ ষ্টাফ কোয়ার্টার এলাকায় জামে মসজিদের পাশে তিন রাস্তার মোড়ে মাদক বেচাকেনার সময় মোঃ রিয়াদ (২৩), মোঃ রাজু শেখ ওরফে রাজ্জাক (৪৫), মোঃ ইব্রাহিম (৪২), মোঃ আশিকুর রহমান ওরফে ফারহান (৩২), মোঃ মোমিন উল্লাহ (৩৭) ও মোঃ নাদিম হোসেন (১৮) কে আটক করে র‌্যাব-৭। এ সময় তাদের দেহ তল্লাশী করে ৫২ পিস ইয়াবা ও ৬১৫ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। জব্দকৃত মাদকদ্রব্যের মূল্য ৩০ হাজার ৯শ ২০ টাকা।

মোঃ নুরুজ্জামান জানান, আটকৃতরা দীর্ঘদিন সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য এনে ফেনীর বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে। তাদের জব্দকৃত মালামালসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।