আগামী ৭ আগস্ট প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় শুরু হতে যাওয়া করোনা গণটিকাদান কর্মসূচি বাস্তবায়নে টিকাকেন্দ্রগুলোতে পর্যবেক্ষণ ও তদারকি করবে ছাত্রলীগ। এ লক্ষ্যে ছাত্রলীগের সাংগঠনিক ইউনিট ভিত্তিক ১০ সদস্য বিশিষ্ট পৃথক পৃথক স্বেচ্ছাসেবক টিম গঠন করা হচ্ছে বলে জানিয়েছেন ফেনী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ।

জেলা ছাত্রলীগের এ নেতা জানান, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর পরামর্শে ও ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের নির্দেশনা অনুসারে স্বেচ্ছাসেবক দলগুলো গঠন করা হবে। প্রতিটি স্বেচ্ছাসেবক দল সাংগঠনিক ইউনিট ভিত্তিক টিকাদান কেন্দ্রসমূহে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে করোনা প্রতিষেধক টিকা গ্রহণে সহযোগিতা করতে কাজ করবে।

স্বেচ্ছাসেবক দল গঠন করার লক্ষ্যে সাংগঠনিক ইউনিট ভিত্তিক ১০ সদস্য বিশিষ্ট পৃথক পৃথক স্বেচ্ছাসেবক টিম গঠন করে তার তালিকা আগামী ২৪ ঘন্টার মধ্যে ফেনী জেলা ছাত্রলীগের কাছে পাঠানোর নির্দেশনা দেয়া হয়েছে বলে জানান জাবেদ হায়দার জর্জ। শোকাবহ ১৫ আগস্টকে সামনে রেখে বুকে কালো ব্যাজ ধারণ করে এবং স্বাস্থ্যবিধি মেনে গণটিকাদান কার্যক্রমে অংশগ্রহণের জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।