ফেনীতে প্রধানমন্ত্রী ঘোষিত দিনব্যাপী গণটিকা কার্যক্রমে জেলা আওয়ামী যুবলীগের ৭৫০ নেতাকর্মী কাজ করছে বলে জানিয়েছেন ফেনী জেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজিব।

আজ শনিবার (৭ আগস্ট) বিকালে দৈনিক ফেনীর প্রতিবেদকের সাথে আলাপকালে এসব কথা জানান তিনি।

রাজীব চৌধুরী বলেন, প্রতি কেন্দ্রে ১০ জন করে স্বেচ্ছাসেবক টিকা দেয়ার ক্ষেত্রে স্বাস্থ্য বিভাগকে সহযোগিতা করছে এবং পাশাপাশি যারা টিকা দিতে আসছে তাদেরকে টিকা গ্রহণের ক্ষেত্রে সহযোগিতা করে যাচ্ছে। তিনি জানান, এছাড়াও এ কার্যক্রম তদারকির জন্য জেলাজুড়ে যুবলীগের প্রতিটি ইউনিটে একটি করে মনিটরিং টিম কাজ করছে। 

তিনি বলেন, সকালে ফেনী পৌরসভার টিকাদান কর্মসূচী উদ্বোধন করেন ফেনী সদর আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী। এসময় তিনি ফেনী পৌরসভা ও সদর উপজেলার বিভিন্ন টিকাদান কেন্দ্রে যুবলীগের কার্যক্রম পরিদর্শন করেছেন।

তিনি বলেন, ফেনী পৌরসভা ও সদর উপজেলার বিভিন্ন টিকাদান কেন্দ্র পরিদর্শন করেছি এবং যুবলীগের নেতাকর্মীদের কর্মকাণ্ড পর্যবেক্ষন করছি। মানুষের সেবায় যুবলীগ কাজ করে যাবেন বলে জানান তিনি।

উল্লেখ্য, এর আগে উদ্বোধনকালে জেলা সিভিল সার্জন ডা. রফিকুস সালেহিন জানান, প্রথম ধাপে জেলার ৬৩টি কেন্দ্রে ১৫৮ বুথ হতে টিকা দেওয়া হবে৷ প্রতি বুথে ২শ জন ব্যক্তি টিকা পাবেন।