কাজীরবাগে ১০ নং বিট পুলিশ পরিদর্শন করলেন ওসি নিজাম উদ্দিন


ফেনী মডেল থানাধীন কাজীরবাগ ইউনিয়ন এলাকার ১০ নাম্নার বিট পুলিশ এলাকা পরিদর্শন করেছেন মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন। আজ সোমবার (৯ আগষ্ট) সকালে ইউনিয়নের বিট পুলিশ পরিদর্শন ও এলাকার বাসিন্দাদের সাথে মতবিনিময় সভা করেন ওসি। কাজীরবাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট কাজী বুলবুল আহমেদ সোহাগের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন ১০নং বিট পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সহকারী পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ জালাল উদ্দিন ও উপসহকারী পরিদর্শক (নিরস্ত্র) হারুন অর রশীদ সহ ইউনিয়ন পরিষদের সদস্যরা।

পরিদর্শনকালে আয়োজিত মতবিনিময় সভায় আইন শৃঙ্খলার সার্বিক পরিস্থিতি নিয়ে বক্তব্যে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন বলেন, কিশোর গ্যাং, মাদক, সন্ত্রাস সহ সকল অপরাধ নির্মূলে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। এ ব্যাপারে এলাকার জনগণকে এগিয়ে আসতে হবে। যে কোন অপরাধ রোধে বিট পুলিশ জনগনের পাশে থেকে কাজ করে যাবে৷ স্থানীয় পর্যায়ে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে জনগণ সোচ্চার হলে অপরাধ অনেকটা রোধ করা যায় বলে জানান তিনি। এসময় করোনা মহামারি সংক্রমণ রোধে সরকারি বিধিনিষেধ মেনে চলার জন্য সকলকে অনুরোধ করেন ওসি।

কাজীরবাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট কাজী বুলবুল আহমেদ সোহাগ বলেন, বিট পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের নিয়মিত তদারকি ও এলাকা বাসীর সচেতনতার ফলে কাজীরবাগ এলাকায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় মাদক, ইভটিজিং ও কিশোর গ্যাং প্রতিরোধে স্থানীয় জনপ্রতিনিধিরা তৎপর রয়েছেন বলে জানান তিনি।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।