স্বর্ণ ডাকাতির ঘটনায় ওসি সাইফুলসহ ফেনীর ৬ পুলিশ সদস্য রিমান্ডে


ফেনীতে স্বর্ণ ডাকাতির ঘটনায় গ্রেফতারকৃত ডিবির ওসি সাইফুল ইসলামকে ৪ দিন এবং বাকী ৫ জন পুলিশ কর্মকর্তাদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আজ বুধবার (১১ আগস্ট) দুপুরে ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ খানের আদালতে আসামীদের হাজির করা হয়। মামলার তদন্ত কর্মকর্তা মনির হোসেন প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড আবেদন করলে আদালত উক্ত রিমান্ড মঞ্জুর করেন।

চট্টগ্রামের স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তি দাসের দায়েরকৃত মামলার প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার রাতে ফেনী গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর (ওসি) সাইফুল ইসলাম, এসআই মোতোহের হোসেন, মিজানুর রহমান, নুরুল হক, এএসআই অভিজিৎ বড়ুয়া ও মাসুদ রানাসহ ৬ জনকে গ্রেফতার করে ফেনী মডেল থানা পুলিশ।

গতকাল রাতে জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী জানান, চট্টগ্রামের স্বর্ণ ব্যবসায়ী গোপাল ক্লান্তি দাশের লিখিত অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয় । তিনি জানান, লিখিত অভিযোগে বলা হয় অভিযোগকারী গত রবিবার (৮ আগস্ট) চট্টগ্রাম হতে ২০টি স্বর্ণের বার নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী ফতেহপুর ফ্লাইওভারের নিচে ফেনী ডিবি পুলিশের একটি দল তার গতিরোধ করে। এ সময় ওসি সাইফুল ইসলামসহ অভিযুক্তরা তার কাছ থেকে স্বর্ণের বারগুলো ছিনিয়ে নেয়। অভিযোগের প্রেক্ষিতে এ ঘটনার তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়া যায়। এসময় অভিযোগকারী চারজনকে শনাক্ত করে। এ চারজনকে জিজ্ঞাসাবাদে অপর দুইজনকেও গ্রেফতার করা হয়।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।