ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করবেন না- জেলা প্রশাসক


জনগনই প্রকৃত শক্তির উৎস। ভোটার ভোটকেন্দ্রে আসবে, শান্তিপূর্ণভাবে ভোট প্রদান করবে এবং চলে যাবে। তাদের ভয়ভীতি প্রদর্শণ করবেন না। আমরা কারো পক্ষে নই। আমরা জনগণের পক্ষে। এসব মন্তব্য করেছেন ফেনী জেলা প্রসাশক আবু সেলিম মাহমুদ-উল হাসান।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকালে সোনাগাজী পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় তিনি বলেন, কেউ কোনোরকম নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করলে তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, প্রতিটি কেন্দ্রেই ১জন ম্যাজিস্ট্রেট থাকবে। কেউ যদি নির্বাচনী কাজে বাধা প্রদান করেন তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। নির্বাচনের পরেও এই কঠোরতা বজায় থকবে। অযথা কোন ব্যক্তি ভোটকেন্দ্রে ঘোরাঘুরি করতে পারবেন না।

সাংবাদিক পরিচয় দিয়ে কেউ যেন কেন্দ্রে এসে ভিড় না করে এবিষয়ে সংশ্লিষ্ট সকলকে কঠোর অবস্থানে থাকার অনুরোধ করেন তিনি।

বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার ও রিটার্ণিং অফিসার এ এম. জহিরুল হায়াত এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক। বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, ফেনী ব্যাটালিয়ন (বিজিবি ৪) অধিনায়ক লে. জেনারেল আবদুর রহিম, জেলা নির্বাচন কর্মকর্তা নাসির উদ্দিন পাটোয়ারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, সহকারী কমিশনার (ভূমি) লিখন বণিক, সহকারি রিটার্নিং কর্মকর্তা মাইনুল হক, ভাইস চেয়ারম্যান সাখাওয়াতুল হক বিটু, মহিলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি প্রমুখ।

এসময় মেয়র প্রার্থী, সাধারণ ও মহিলা কাউন্সিলর প্রার্থীগণ নির্বাচনে অবাধ ও সুষ্ঠু পরিবেশ বজায় রাখার জন্য প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনির প্রতি আহবান জানান।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।