শুভপুর-ফেনী রুটে চালু হল মিনিবাস সার্ভিস


ফেনী-ছাগলনাইয়া শুভপুর রুটে আম্মানি ট্রান্সপোটের্র মিনিবাস সার্ভিস চালু করা হয়েছে। গতকাল বুধবার (২২ সেপ্টেম্বর) বিকালে উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন স্থানে ফিতা কেটে এ সার্ভিসের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) হোমায়রা ইসলাম। আম্মানি ট্রান্সপোর্টের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদের জীলানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাগলনাইয়া থানার সেকেন্ড অফিসার এসআই মনিরুল ইসলাম, আম্মানি ট্রান্সপোর্টের সহ ব্যবস্থাপনা পরিচালক আবতাবুর রহমান ভূঁইয়া।

আম্মানি ট্রান্সপোর্টের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদের জিলানী জানান, ফেনী থেকে সরাসরি শুভপুরের ভাড়া নির্ধারন করা হয়েছে ৩০ টাকা এবং শুভপুর ও ফেনী থেকে ছাগলনাইয়া পর্যন্ত ভাড়া ১৫ টাকা।

জানা গেছে, ফেনীর সকল উপজেলা থেকে জেলা শহর ফেনীতে যোগাযোগের জন্য গণপরিবহন বাস সার্ভিস চলাচল থাকলেও বহু বছর ছাগলনাইয়া উপজেলার প্রধান চার রুটে বাস চলাচল বন্ধ থাকায় চরম ভোগান্তির শিকার হচ্ছিল সাধারণ জনগণ। পরবর্তীতে ২০১৯ সালে ছাগলনাইয়ায় গণপরিবহন চালুর দাবিতে ছাত্র পরিষদসহ বিভিন্ন মহলের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর লিখিত আবেদন প্রদান করা হয়। অবশেষে ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহেরের উদ্যোগে ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারীর সহযোগিতায় ২০২০ সালের ১লা জানুয়ারি ফেনী-ছাগলনাইয়া-বক্সমাহমুদ রুটে জিলানী পরিবহন নামক মিনিবাস সার্ভিস চলাচল চালু করা হয়।

 

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।