'ফেনী পুলিশ যেমন চাই' প্রতিযোগিতার পুরস্কার বিতরণ


জেলা পুলিশ বিভাগের বিশেষ আয়োজন ফেনী পুলিশ যেমন চাই শীর্ষক রচনা ও চিত্রাঙ্কণ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকালে ফেনী পুলিশ লাইনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম পুলিশ রেঞ্জ এর ডিআইজি মো. আনোয়ার হোসেন। অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান।

ফেনী পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন জানান, চার ধরনের প্রতিযোগিতায় জেলা পর্যায়ে তিনজন করে বিজয়ী নির্বাচন করা হয়েছে। একইভাবে ছয় উপজেলায় প্রতিটি প্রতিযোগিতায় তিন বিজয়ীকে পুরস্কৃত করা হয়েছে। ইভিন্টগুলো হল চিত্রাঙ্কন, রচনা প্রতিযোগিতায় মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পর্যায় এবং উন্মুক্ত রচনা প্রতিযোগিতা। বিজয়ী প্রত্যেককে ডিজিটাল পণ্যসামগ্রী উপহার দেয়া হয়েছে।

বক্তব্যে এমপি নিজাম উদ্দিন হাজারী বলেন, এ প্রতিযোগিতায় বিজয়ীদের মেধা বিকাশে অভিভাবকদের জোরালো ভূমিকা রাখতে হবে। প্রত্যেক শিক্ষার্থীর স্বপ্ন থাকতে হবে। স্বপ্ন নিয়ে যাবে অর্জনের কাছে।
সম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে অভিনন্দন জানান সাংসদ।

চট্টগ্রাম রেঞ্জ পুলিশের ডিআইজি বলেন, পুলিশের প্রতি প্রতিযোগীদের লেখনী ও চিত্রে ফুটে উঠেছে প্রত্যাশা। এটিই প্রতিযোগিতার অর্জন।
তিনি বলেন, ৫০ বছরে দেশ খাদ্য, যোগাযোগ ও জীবনমানে অনেক উন্নত হয়েছে। জাতির পিতার উদ্যোগগুলো বাস্তবায়িত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন প্রয়োজন দেশের প্রতি সকল মানুষের আন্তরিকতা, দেশের প্রতি আনুগত্য, মাদক ও দুর্নীতিমুক্ত দেশ।
পুলিশ সদস্যদের উদ্দেশ্যে তিনি বলেন, থানায় কেউ সেবা পেতে গেলে প্রথমে ভাল আচরণ করবেন। তাঁর অভিযোগ শুনুন। তাঁকে সেবা দিন।

প্রতিযোগিতায় সহযোগী হিসেবে যুক্ত ছিল সালেহ উদ্দিন-হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশন।

অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন সহযোগী সংগঠনটির সদস্য-সচিব জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু। এতে ফেনীতে কর্মরত গণমাধ্যমকর্মীরাসহ পুলিশ বিভাগের সদস্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।