ফেনী কলেজ শিক্ষক পরিষদ : জয়নাল সম্পাদক, যুগ্ম সম্পাদক আহমেদ আলী


ফেনী সরকারি কলেজ শিক্ষক পরিষদ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক জয়নাল আবেদীন সাধারণ সম্পাদক এবং উদ্ভিদবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আহমেদ আলী বিভোর যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এছাড়া ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মু. মনজুরুল হাসান কোষাধ্যক্ষ, ইতিহাস বিভাগের প্রভাষক আবু সুফিয়ান সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয়েছেন। পরিষদের সভাপতি পদাধিকার বলে অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল।

প্রধান নির্বাচন কমিশনার ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান ড. মোহাম্মদ শাহাদাৎ হোসেন জানান, ১৭ তারিখ মনোনয়ন জমা দেয়ার শেষ দিন ছিল। ৪ টি পদের বিপরীতে একজন করে ৪ জন প্রার্থী আবেদন করেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে সকল প্রার্থীর মনোনয়ন বৈধ হয় এবং ২২ ফেব্রুয়ারি মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে কোন প্রার্থী মনোনয়ন প্রত্যাহার না করায় আজ নির্বাচনের দিনে একক প্যানেলকে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

নির্বাচন বিষয়ে অধ্যক্ষ বলেন, গঠনতন্ত্র অনুযায়ী যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হয়ে পূর্ণাঙ্গ শিক্ষক পরিষদ গঠিত হয়েছে। সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টার মাধ্যমে কলেজ এগিয়ে যাবে। শিক্ষক পরিষদ কলেজের উন্নয়নের জন্য যে কোনো প্রস্তাব দিলে সে সকল কাজ বাস্তবায়ন করা হবে বলে জানান তিনি। তিনি বলেন, কলেজের শিক্ষার মান বাড়াতে সকলকে কাজ করে যেতে হবে।

নির্বাচিত হয়ে শিক্ষক পরিষদ সম্পাদক জয়নাল আবেদীন বলেন, এক বছর মেয়াদী এই শিক্ষক পরিষদ। শিক্ষক পরিষদ নির্বাচন যথাসময়ে উপহার দেয়ায় অধ্যক্ষকে ধন্যবাদ জানান তিনি। তিনি বলেন, শিক্ষক পরিষদের কাজ হলো কলেজের কার্যক্রমকে গতিশীল করার জন্য একাডেমিক কার্যক্রমসহ অন্যান্য কাজে কলেজ প্রশাসনকে সহযোগিতা করা। শতবর্ষী ফেনী সরকারি কলেজের শিক্ষা কার্যক্রমকে গতিশীল রেখে শিক্ষার্থীদের কল্যাণে কাজ করার জন্য শিক্ষক পরিষদ থেকে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন তিনি এবং সকলের সহযোগিতা কামনা করেন।

যুগ্ম সাধারণ সম্পাদক আহমেদ আলী বিভোর বলেন, শিক্ষক পরিষদ থেকে কলেজ প্রশাসনকে সব ধরনের সহযোগিতা করা হবে। যাতে করে এই কলেজের শিক্ষার গুনগত মান আরও বৃদ্ধি পায় এবং শিক্ষার সুন্দর পরিবেশ বজায় থাকে। এসময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।