সোনাগাজীতে জমি অধিগ্রহণের চেক পেলেন ভূমি মালিকরা


সোনাগাজীর আমিরাবাদ ইউনিয়নে ১২০জন ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের পুনর্বাসনের লক্ষ্যে জমি অধিগ্রহণের চেক বিতরণ করা হয়েছে। আজ বুধবার (১৬ মার্চ) বিকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৫ ভূমি মালিককে জমি অধিগ্রহণের চেক হস্তান্তর করেন জেলা প্রসাশক আবু সেলিম মাহমুদ-উল হাসান।

অনুষ্ঠানে সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াতের সভাপতিত্বে ও জেলা পরিষদের সদস্য বিআরডিবি চেয়ারম্যান মো. ফারুক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জহির উদ্দিন মাহমুদ লিপটন, সোনাগাজী উপজেলা সহকারি কমিশনার (ভূমি) লিখন বণিক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি, আমিরাবাদ ইউপি চেয়ারম্যান আজিজুল হক হিরন, সাবেক চেয়ারম্যান জহিরুল আলম জহির, মফিজুর রহমান ভূঞা, চরচান্দিয়া ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মিলন, বীর মুক্তিযোদ্ধা আহমেদ করিম, সোনাগাজী উপজেলা সাব রেজিস্ট্রার আকরাম হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল হাসান, ইউপি সদস্য গোলাম কিবরিয়া শামীম, মোঃ আহসান উল্ল্যাহ, নিজাম উদ্দিন শাহিন, ওহিদুল ইসলাম ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাঈদুল হক।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানান, গৃহহীনদের পুনর্বাসনের লক্ষ্যে ওই ইউনিয়নের চরকৃষ্ণজয় গ্রামে ২৫৭.৪৩ শতক জমি অধিগ্রহণ করা হয়েছে। এতে ১২০ জন ভূমি ও গৃহহীনকে পুনর্বাসিত করা হবে।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।