দৈনিক ফেনী’র ঈদ সংখ্যার মোড়ক উন্মোচন


দৈনিক ফেনীর সাহিত্য সাময়িকী ‘নন্দকানন’ ঈদ সংখ্যার মোড়ক উন্মোচন করা হয়েছে। আজ শনিবার (৩০ এপ্রিল) সকালে ট্রাংক রোডের আমীন টাওয়ারে পত্রিকাটির নিজস্ব কার্যালয়ে এর মোড়ক উন্মোচন করেন মন্ত্রী পরিষদ বিভাগের উপ সচিব মোহাম্মদ সাজ্জাদ উল হাসান, এনটিভি ও দৈনিক জনকণ্ঠ ফেনী জেলা প্রতিনিধি ওছমানহারুন মাহমুদ দুলালসহ পত্রিকা সংশ্লিষ্টরা।

শুভেচ্ছা বক্তব্যে উপ সচিব মোহাম্মদ সাজ্জাদ উল হাসান দৈনিক ফেনীর এ উদ্যোগকে অভিনন্দন জানান। তিনি বলেন, পত্রিকাটি শিল্প সাহিত্যকে সঙ্গী করে এগিয়ে যাবার এ প্রচেষ্টা প্রশংসার দাবিদার। পত্রিকা যেমন সমাজের দর্পণ, তেমনি সাহিত্যও সমাজের আলাদা একটি চোখ। সাহিত্যচর্চার মাধ্যমে সৃষ্টিশীলতার বিকাশ ঘটে।

স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে দেশকে এগিয়ে নেয়া, উন্নয়নের গতিধারা অব্যাহত রাখতে দৈনিক ফেনী ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করে উপ সচিব বলেন, নীতি-নৈতিকতা ও গুণগত মান এবং আদর্শের দিক থেকে দৈনিক ফেনী কখনও আপোষ করবে না। ব্যক্তি স্বার্থকে পরিহার করে ফেনীর স্বার্থকে প্রাধান্য দিয়ে সবসময় পত্রিকাটি কাজ করবে এ প্রত্যাশা। আমি আশা করি দৈনিক ফেনী আঞ্চলিকতার গণ্ডি পেরিয়ে জাতীয় পর্যায়ে পরিচিতি পাবে।

বক্তব্যে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে দৈনিক ফেনী এ জনপদের সকল বিষয় তুলে ধরবে বলে মন্তব্য করেন এনটিভি জেলা প্রতিনিধি ওছমান হারুন মাহমুদ দুলাল।

চৌধুরী মহিব মিশুর পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক ফেনী সম্পাদক আরিফুল আমিন রিজভী। এসময় দৈনিক ফেনীর নির্বাহী সম্পাদক এটিএন নিউজ ও এটিএন বাংলার জেলা প্রতিনিধি দিদারুল আলম, সিনিয়র সাব এডিটর আমিরুল ইসলাম রাসেল, নন্দকানন সম্পাদক আলমগীর মাসুদসহ দৈনিক ফেনী পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

ঈদ সংখ্যায় লিখেছেন ড. আলা উদ্দিন, অধ্যাপক ড. ইনামুল হক, প্রফেসর তায়বুল হক, স্বকৃত নোমান, মানজুর মোহাম্মদসহ স্বনামধন্য লেখকরা। এতে গল্প, নিবন্ধ, প্রবন্ধ, কবিতাসহ বিভিন্ন বিষয় স্থান পেয়েছে।

মন্তব্যসমূহ

আপনার মূল্যবান মতামত প্রদান করুন

    কোনো মন্তব্য খুঁজে পাওয়া যায় নি

মন্তব্য করুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।