৭ ডিসেম্বর, ২০১৯ ।। ফেনী ডেস্ক ।।


ফেনীতে পৃথক অভিযানে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী ও অস্ত্রসহ এক ডাকাতকে আটক করেছে র‌্যাব-৭। শুক্রবার (৬ ডিসেম্বর) ছাগলনাইয়ায় ও ফেনী শহরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।


ফেনীস্থ র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, শুক্রবার বিকালে ছাগলনাইয়ার ধুমঘাট ব্রিজ সংলগ্ন এলাকায় মাদকদ্রব্য বেচাকেনার সময় হাতেনাতে মোঃ রিয়াদুল ইসলাম রাজীব (২৮) ও শাহাদাত হোসেন (২৭) কে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১০ লাখ টাকা মূল্যের ১ হাজার ৩ শ ইয়াবা জব্দ করে র‌্যাব। আটক রাজীব সোনাগাজীর ভাদাদিয়া গ্রামের মোঃ মোখলেছুর রহমান ও শাহাদাত ফেনী সদরের ফরহাদনগরের মৃত অহিদুর রহমানের ছেলে। তাদের বিরদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


মোঃ নুরুজ্জামান জানান, দিনের অপর অভিযানে ফেনী শহরের স্টেশন রোডে দুলাল সিনেমা হল এলাকা হতে ডাকাতি করা অস্ত্রসহ শহীদ উল্লাহ দীপ্ত (৫০) নামে এক ডাকাতকে আটক করা হয়। এসময় তল্লাশী চালিয়ে তার কাছ থেকে ৩ টি ছোরা উদ্ধার করে র‌্যাব। আটক শহীদ ছাগলনাইয়ার নিজপানুয়া গ্রামের মৃত সিরাজুল হকের ছেলে। জিজ্ঞাসাবাদে শহীদ জানায়, দীর্ঘদিন ধরে সে জেলার বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছে। তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।