জেলাপ্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান বলেছেন, শারদীয় দুর্গোৎসব সনাতন ধর্মালম্বীদের সর্ববৃহৎ উৎসব। সকল অপশক্তি ও অশুভ শক্তির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো। মঙ্গবার (৪ অক্টোবর) সন্ধ্যায় দাগনভূঞা পৌর এলাকার কেন্দ্রীয় দুর্গাপূজামন্ডপ পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি।

জেলাপ্রশাসক বলেন, ধর্ম পালনের অধিকার সবার রয়েছে। কেউ যেন বাধা দিতে না পারে। বঙ্গবন্ধুর সোনার বাংলা অর্জন ও স্বপ্নপূরণ করতে একটি উন্নত অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিকতার সাথে দেশকে নেতৃত্ব দিচ্ছেন। তিনি আরও বলেন, দাগনভূঞা উপজেলায় সুন্দরভাবে উৎসবমুখর পরিবেশে পূজা উদযাপন হচ্ছে দেখে ভালো লাগছে। উপজেলা চেয়ারম্যান, ইউএনও ও পৌর মেয়র, আইনশৃঙ্খলা বাহিনীসহ সংশ্লষ্টি সকলের সহযোগিতার কারণে সুন্দরভাবে পূজা উদযাপিত হচ্ছে।

পুলিশ সুপার জাকির হাসান বলেন, শঙ্কাকে জয় করে উৎসবমুখর পরিবেশে হচ্ছে পূজা উদযাপন। পূজামন্ডপগুলোতে শান্তি-শৃঙ্খলা রক্ষার কাজে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে স্বাধীনতার স্বপক্ষের সৈনিকেরাও সহযোগিতা করছে। তবে সকলকে সজাগ থাকতে হবে কেউ যেন এ সুন্দর শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করতে না পারে।

এসময় তাঁদেরকে স্বাগত জানান বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ দাগনভূঞা উপজেলার শাখার নেতৃবন্দ। পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আজগর আলী, সিনিয়র সহকারী কমিশনার (রাজস্ব শাখা) কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার থোয়াইং অংপ্রু মারমা, উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবীর রতন, নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) গাজালা পারভীন রুহি, পৌর মেয়র ওমর ফারুক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসান ইমাম, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক বিজন বিহারী ভৌমিক, পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিজন ভৌমিক ও দাগনভূঞা প্রেসক্লাব সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মামুন প্রমুখ। এসময় উপজেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ, মন্দির কমিটির নেতৃবন্দ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।