ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে ফের মারামারির ঘটনা ঘটেছে। বুধবার (৩ মে) বিকেলে কলেজের শাহীন চত্বরের সামনে আবারও মারামারি ঘটনা ঘটে। এতে পলিটেকনিক ছাত্রলীগের সাধারণ সম্পাদকের অনুসারী হিসেবে পরিচিত কম্পিউটার টেকনোলজির ৫ম পর্বের শিক্ষার্থী রুতাপ মাহমুদ ও তার বন্ধু জয় মজুমদার আহত হয়। এতে আহতাবস্থায় রুতাপকে ফেনী জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

আহত রুতাপের সাথে কথা বলে জানা যায়, বিকেল ৪ টার দিকে সিভিল টেকনলোজির ৫ম পর্বের শিক্ষার্থী শাহরিয়ার চৌধুরী প্রিয়ম তাকে শ্রেণীকক্ষ থেকে ডেকে বাইরে শাহীন চত্বরের সামনে নিয়ে আসে। সেখানে তাদের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায়ে প্রিয়ম রুতাপকে ধাক্কা দিয়ে ফেলে দিলে প্রিয়মের সাথে থাকা সাঈদ, সাইফ, ফয়সাল, শাওন, মাহাদী, তানভীর, রফিক, তোহা, রাকিবসহ আরও কয়েকজন তাকে এলোপাতাড়ি মারধর শুরু করে। ঘটনাস্থলে তাকে বাঁচাতে এলে তার বন্ধু জয় মজুমদারও আহত হয়।

বিশ^স্ত সূত্রে জানা গেছে, ফেনী পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্রলীগের কমিটি ঘোষণার পর থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকের দ্বন্দ্ব শুরু হয়। এ নিয়ে চলতি বছরের মার্চে কলেজ ক্যাম্পাসে দেশীয় অস্ত্রশস্ত্রসহ সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষ। সংঘর্ষে সভাপতিসহ উভয় পক্ষের একাধিক নেতাকর্মী আহত হয়। এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করে ফেনী জেলা ছাত্রলীগ। ১৩ মার্চ প্রতিবেদনের আলোকে ৬ নেতাকর্মীকে বহিষ্কার করে জেলা ছাত্রলীগ। রুতাপ মাহমুদ ও শাহরিয়ার চৌধুরী প্রিয়ম দুজনকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছিল।

এ ঘটনায় আহত রুতাপ মাহমুদ ফেনী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন বলে নিশ্চিত করেছেন ফেনী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান।