জেলার ঐতিহ্যবাহী নাট্য সংগঠন ফেনী থিয়েটারের প্রধান সমন্বয়কারী নির্বাচিত হয়েছেন সাংবাদিক তানভীর আলাদিন। সংগঠনের ঈদ পুণর্মিলনী অনুষ্ঠান শেষে রোববার দুই বছর (২০২৩-২০২৫,) মেয়াদের জন্যে তানভীর আলাদিনকে প্রধান সমন্বয়কারী ও আনোয়ার হোসেন রাজুকে সমন্বয় সচিব করে ১৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যগণ হচ্ছেন- যুগ্ম -সমন্বয়কারী তুহিন মাহমুদ, সমন্বয় সচিব আনোয়ার হোসেন রাজু, যুগ্ম-সমন্বয় সচিব নাজমুল হক শামীম, অর্থ সমন্বয়কারী ফজলুল হক রনি, প্রচার ও প্রযোজনা সমন্বয়কারী ইরফান মিয়াজী, প্রযোজনা সমন্বয়কারী আবদুল্লাহ আল ফাহাদ ও দফতর সমন্বয়কারী ফাতেমা জান্নাত শশী।

সদস্যরা হচ্ছেন- মো. কামরুল আলম, এড. রাশেদ মাযহার, শাহদাত হোসেন রুবেল, কাজী ইকবাল আহমেদ পরাণ, মো. বোরহানুল ইসলাম নাহিন, তাহমিনা তোফা সীমা ও ইমন চৌধুরী।

বাসসের ন্যাশনাল ডেস্ক ইন-চার্জ তানভীর আলাদিন বলেন, ৩৪ বছর আগে আমরা কয়েকজন তরুণ মিলে ফেনী থিয়েটার গড়েছিলাম। এখন এই অঞ্চলের নাট্যদলগুলোর মধ্য ফেনী থিয়েটার অন্যতম সেরা দল। ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা (এফএসএফডি) ও ইয়ুথ জার্নালিস্টস্ ফোরাম বাংলাদেশের (ওয়াইজেএফবি) সভাপতি বলেন- আমি পেশায় সাংবাদিক আর নেশায় লেখক ও নাট্যকর্মী। তিনি বলেন- আমাদের ভাতৃপ্রতীম অন্যান্য সংগঠনের সঙ্গেও আমার সম্পর্ক অসাধারণ ভালো। তথ্য-প্রযুক্তির কল্যাণে এখন ঢাকায় বসে কেন, আমেরিকায় বসেও সার্বক্ষণিক নজরদারী করে গ্রুপের কাজের সমন্বয় সাধন করা সম্ভব। তাই সবার সহযোগীতায় সংগঠন চালাতে খুব একটা সমস্যা হবে বলে আমি মনে করি না।

বিদায়ী প্রধান সমন্বয়কারী কামরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন- সাবেক প্রধান সমন্বয়কারী এড. রাশেদ মাযহার ও কাজি ইকবাল আহমেদ পরান, সমন্বয় সচিব আনোয়ার হোসেন রাজু, সাবেক সমন্বয় সচিব বোরহানুল ইসলাম নাহিন,তুহিন মাহমুদ, সাংবাদিক নাজমুল হক শামীম, দিদার মজুমদার, শশী, ইরফান ও সানী প্রমুখ।

পরে সংগঠনের উপস্থিত সদস্যরা বিদায় ও নতুন প্রধান সমন্বয়কারীদের ফুলেল শুভেচ্ছা জানান।