১৬ ডিসেম্বর ২০১৯ ।। নিজস্ব প্রতিবেদক ।।


চল্লিশ হাজার নেতাকর্মীদের ‘জয় বাংলা’ স্লোগানের ধ্বনিতে প্রকম্পিত হয়েছে ট্রাংক রোড। আজ সোমবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নেতৃত্বে শহরে বিশাল বিজয় র‌্যালী বের করা হয়। ফেনী পৌরসভা প্রাঙ্গন থেকে র‌্যালিটি শুরু হয়ে ট্রাংক রোড প্রদক্ষিণ করে জেল রোডের মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে এসে শেষ হয়।


সকালে সাড়ে দশটায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা জানান আসেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী ও জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট আকরামুজ্জমান। শ্রদ্ধা জানানো শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন তারা।


এসময় ফেনীবাসীকে বিজয়ের শুভেচ্ছা ও অভিনন্দন জানান নিজাম হাজারী। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সংসদ সদস্য বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার বিকল্প নেই। বাংলাদেশকে একটি উন্নত ও সুখী সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করতে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করুন।


জেলা মহিলা আওয়ামী লীগ সভানেত্রী জাহান আরা বেগম সুরমার নেতৃত্বে শ্রদ্ধা জানায় জেলা মহিলা লীগ।


জেলা যুবলীগ সভাপতি ও দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রাজীব চৌধুরীর নেতৃত্বে শ্রদ্ধা জানায় যুবলীগের নেতাকর্মীরা।


জেলা ছাত্রলীগ সালাহ উদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ ছাত্রলীগের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন।


ফেনী সরকারি কলেজ ছাত্র সংসদও শ্রদ্ধা জানায়। শ্রদ্ধা জানায় স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

নেতাকর্মীদের স্লোগানে প্রকম্পিত হয় স্মৃতিস্তম্ভ।


শ্রদ্ধা জ্ঞাপন শেষে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন নিজাম উদ্দিন হাজারী।