৩০ ডিসেম্বর, ২০১৯ ।। ফেনী ডেস্ক ।।

ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের দুধর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রসুল আহাম্মদ বুলি (৪০) কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। আজ সোমবার (৩০ ডিসেম্বর) ভোর সাড়ে ৪ টার দিকে ধলিয়া বাজারের একটি খাল পাড়ের মাচাং ঘর হতে তাকে অস্ত্র ও বোমা তৈরি সরঞ্জামসহ গ্রেফতার করা হয়।


গোয়েন্দা পুলিশের ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, বুলি তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে ফেনী, কুমিল্লা ও চট্টগ্রামে ডাকাতি, অস্ত্র, চাঁদাবাজি ও মাদকসহ ১৬টি মামলা বিচারাধীন আছে। সে ধলিয়া ইউনিয়নের মাঝির পাড়া সাকিনের হোসেন আহাম্মদের ছেলে।


তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুলিকে গ্রেফতার করতে গোয়েন্দা পুলিশের একটি দল ধলিয়ায় ভোরে অভিযান চালায়। এসময় বাজারের দক্ষিণ -পূর্ব পাশের একটি খালের পাড়ের অবস্থিত মাচাং ঘর হতে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ১ টি এক নলা বন্দুক, ৫ রাউন্ড তাজা গুলি, ২ টি লম্বা কিরিচ, ২ টি তালা ভাঙ্গার যন্ত্র, বোমা তৈরীর উপকরণ ও স্কচ টেপ উদ্ধার করে গোয়েন্দা পুলিশ।


ওসি জানান, তাকে আদালতে পাঠানো হচ্ছে। তার বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করবে গোয়েন্দা পুলিশ।


এদিকে বুলিকে গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে ধলিয়া সাধারণ মানুষ স্বস্তি প্রকাশ করেন। স্থানীয় এলাকাবাসী আরিফ জানান, ধলিয়া ইউনিয়নে মাদকের অবাধ বিস্তারে সে মুখ্য ভূমিকা পালন করত। তার কারণে এলাকার মানুষ সারাক্ষণ আতংকে থাকত। সে এলাকায় মাদক বিক্রেতাদের আশ্রয়-প্রশ্রয়দাতা ছিল।