৪ জানুয়ারী ২০২০ ।। শাহজালাল ভূঞা।।

দাগনভূঞা উপজেলার রাজাপুর ইউনিয়নের লতিফপুর ইসলামিয়া কমপ্লেক্স এর উদ্যোগে নুরানী মাদ্রাসার পুরস্কার বিতরণ ও ছবক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শনিবার (০৪ জানুয়ারী) এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা পরিষদ চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী।

লতিফপুর ইসলামিয়া কমপ্লেক্স এর সভাপতি আবুল কাসেমের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন রাজাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন ভূঞা। বিশেষ অতিথি ছিলেন রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ ন ম কাশেদুল হক বাবর, ফেনী জেলা পরিষদের সদস্য গিয়াস উদ্দিন বি এ ও দৈনিক অজেয় বাংলা সম্পাদক, বিটিভি’র ফেনী প্রতিনিধি শওকত মাহমুদ।

মাদরাসার প্রধান মাও. আবু বক্করের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন- বিশিষ্ট সমাজ সেবক আবদুর রশিদ বুলু, বিশিষ্ট ব্যবসায়ী এস এ সেলিম, অ্যাডভোকেট অলি আহম্মদ, ফেনী পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন লিটন, রাজাপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য আব্দুল হাই প্রমুখ। অনুষ্ঠানে রাজাপুর ইউপি সদস্য নুরুল আলম, বিশিষ্ট সমাজসেবক হাজী আশ্রাফুল ইসলামসহ, মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ছবক পরিচালনা করেন লতিফপুর জামে মসজিদের খতিব মাওলানা আবদুল্লাহ।

প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী। তিনি তার বক্তব্যের শুরুতে জাতির জনকের হাতে গড়া ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করে বর্তমান সরকারের শিক্ষানীতির ভুয়সী প্রশংসা করে মাননীয় প্রধানমন্ত্রীর শিক্ষাক্ষেত্রে নানান কার্যক্রম তুলে ধরেন।