ফোকাস বাংলাদেশ আয়োজিত চতুর্থ ‘পেইন্ট ইউর ড্রিম’ শিরোনামে আন্তর্জাতিক শিশু চিত্রাংকন প্রদর্শনী-২০১৯ এ ফেনী চারুকারু স্কুল থেকে ৩ শিক্ষার্থী এ্যাওয়ার্ড পেয়েছে। গত ১৮ ও ১৯ অক্টোবর ঢাকার উত্তরায় বাংলাদেশ ক্লাবে আয়োজিত প্রদর্শনীতে চারুকারু স্কুল থেকে মোট ৩৮ জন শিক্ষার্থী অংশ নেয়। এর মধ্যে ‘সি’ গ্রুপ থেকে ২ জন ও ‘এ’ গ্রুপ থেকে ১জন, মোট ৩জন সেরা এ্যাওয়ার্ড অর্জন করে। পুরস্কার প্রাপ্তরা হল আজিজা রওনক জাহান তানহা, মোঃ শাকিল (বাক ও শ্রবণ প্রতিবন্ধী), আফিফা রহমান। বাকী শিক্ষার্থীরা ক্রেস্ট, সনদ ও ক্যাটালগ অর্জন করে। 

শনিবার (২৬ অক্টোবর) ফেনী শহরের মাষ্টারপাড়াস্থ চারুকারু স্কুলে প্রদর্শনীতে অংশ নেয়া শিক্ষার্থীদের প্রাপ্ত সনদ, ক্রেস্ট ও ক্যাটালগ অংশগ্রহণকারীদের মাঝে বিতরণ করেন স্কুলের প্রধান প্রশিক্ষক ও পরিচালক চিত্রশিল্পী সুভাষ চন্দ্র সূত্রধর। এছাড়া এ্যাওয়ার্ড প্রাপ্ত ৩ শিক্ষার্থীর মাঝে তিনি পুরস্কার তুলে দেন। প্রদর্শনীতে বাংলাদেশ ছাড়াও ভারত, চীন, নেপাল, শ্রীলংকা, থাইল্যান্ড থেকে ৪শ শিক্ষার্থী অংশ নেয়।
এ প্রসঙ্গে স্কুলের পরিচালক চিত্রশিল্পী সুভাষ চন্দ্র সুত্রধর বলেন, এ অর্জন শুধু আমার বা আমার প্রতিষ্ঠানের নয়। এ অর্জন পুরো ফেনী জেলার, আমার প্রিয় ছাত্রছাত্রী এবং অভিভাবকদের। এ অর্জনের পিছনে সবচেয়ে বেশি অবদান হচ্ছে, ফোকাস বাংলাদেশের কর্ণধার, ইন্টারন্যাশনাল ওয়াটারকালার সোসাইটি (IWS)এর বাংলাদেশ প্রতিনিধি কাওসার হোসেন মাসুদ সাহেবের, যার অক্লান্ত পরিশ্রমে এই আন্তর্জাতিক প্রদর্শনীর আয়োজন সম্ভব হয়েছে।