১৫ জানুয়ারি ২০২০ ।। ছাগলনাইয়া সংবাদদাতা ।।
ছাগলনাইয়ায় স্থানীয়ভাবে উদ্ভাবিত টেকসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (১৫ জানুয়ারি) সকাল ১১টায় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সহযোগিতায় এবং উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ সেমিনার অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান।


উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহেরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, পৌর মেয়র মোঃ মোস্তফা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এনামুল হক মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান বিবি জোলেখা শিল্পী, সহকারি কমিশনার (ভূমি) নাহিদা আক্তার তানিয়া, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ। অনুষ্ঠান পরিচালনা করেন মহিলা বিষয়ক কর্মকর্তা মোমেনা আক্তার। 


উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া তাহের জানান, উপজেলা পরিষদ প্রাঙ্গণে দুদিন ধরে এ উপলক্ষ্যে প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। এতে ১৮টি স্টলে টেকসই প্রযুক্তি প্রয়োগ ও সম্প্রসারণে বিভিন্ন প্রকল্প উপস্থাপন করা হচ্ছে।

এসময় ইউসিসিএ লিঃ এর চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, মু্ক্তিযোদ্ধা আবদুল হাই, প্রেসক্লাব সভাপতি মোঃ নুরুজ্জমান সুমন, সম্পাদক আউয়াল চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন ।