১৫ জানুয়ারি ২০২০ ।। শহর প্রতিনিধি ।।

আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২০ এর ফেনী পৌরসভা পর্যায়ে সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ বুধবার (১৫ জানুয়ারি) সকালে ফেনী জিএ একাডেমী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফেনী পৌরসভার আওতাধীন ২৩টি স্কুলের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। একই দিন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বিকম। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা সাইফুর রহমান। অনুষ্ঠানে বিজয় সিংহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল কাশেমের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার হাজারী।


উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, এ প্রতিযোগিতায় ক গ্রুপে ক্রীড়ায় ১২টি ও সাংস্কৃতিক ৮টি এবং খ গ্রুপে ক্রীড়ায় ১৪টি ও সাংস্কৃতিক ১৪টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে মোট ১৭৪ জনকে পুরস্কার প্রদান করা হয়। ক গ্রুপে বালক ক্রীড়া প্রতিযোগিতায় ৬টি ইভেন্টে ১৮ জন, বালিকায় ৪টি ইভেন্টে ১২জন এবং বালক সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৪টি ইভেন্টে ১২জন ও বালিকায় ৪টি ইভেন্টে ১২ জন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়েছে। এছাড়া খ গ্রুপে বালক ক্রীড়া প্রতিযোগিতায় ৮টি ইভেন্টে ৩৩ জন, বালিকায় ৮টি ইভেন্টে ৩৩ এবং বালক সাংস্কৃতিক প্রতিযোগিতায় ৮টি ইভেন্টে ২৪জন ও বালিকায় ৮টি ইভেন্টে ২৪জন বিজয়ীকে পুরস্কার প্রদান করা হয়েছে।