১৭ জানুয়ারি ২০২০ ।। ক্রীড়া প্রতিবেদক ।।


ফেনীতে বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার (১৭ জানুয়ারি) বিকালে ফেনীর ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে চ্যাম্পিয়নশীপের জেলা পর্যায়ের খেলার উদ্বোধন করেন ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থা সভাপতি মোঃ ওয়াহিদুজজামান।

 


উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ফুটবল প্রাণের খেলা, মনের খেলা। এসময় দুদলের খেলোয়াড়দের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ও পরস্পরের প্রতি সম্মান বজায় রেখে খেলার আহ্বান জানান তিনি। সেরা খেলা উপহার দিয়ে টুর্নামেন্টে জেলার মুখ উজ্জ্বল করতে ফেনী দলের খেলোয়াড়দের প্রতি উৎসাহ প্রদান করেন তিনি।


ফেনী ভেন্যু কমিটির চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেনী পুলিশ সুপার ও ফেনী জেলা ক্রীড়া সংস্থা সহ সভাপতি খোন্দকার নুরুন্নবী পিপিএম, বিপিএম, সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বিকম। এসময় জেলা আওয়ামী লীগ সভাপতি এ্যাডভোকেট আক্রামুজ্জমানসহ জেলা প্রশাসনের কর্মকর্তা, ক্রীড়া সংস্থার কর্মকর্তারা ও জেলা ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিম।


বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় চ্যাম্পিয়নশীপের উদ্বোধনী ম্যাচে ফেনী ও নোয়াখালী জেলা ফুটবল দল মোকাবেলা করে। ম্যাচের শেষ মিনিটে নোয়াখালীকে ১-০ গোলে পরাজিত করে জয়ের সূচনা করে ফেনী জেলা ফুটবল।