ফেনীতে ৩শ ৭০পিস ইয়াবাসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-৭। আজ বুধবার (২২ জানুয়ারি) ফেনী সদরের কাজীরবাগে মজিদ মিয়ার বাজার হতে তাদের আটক করা হয়।


ফেনীস্থ র‌্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারি পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, গোপন সংবাদ পেয়ে মাদক কারবারীদের ধরতে কাজীরবাগ মজিদ মিয়ার বাজারে তল্লাশী চৌকি স্থাপন করে র‌্যাব। তল্লাশীর জন্য একটি সন্দেহজনক সিএনজিকে থামালে পালিয়ে যাবার সময় তিনজনকে আটক করা হয়। পরে তাদের প্যান্টের পকেট তল্লাশী করে ৩শ ৭০ পিস ইয়াবা পাওয়া যায়। আটককৃতরা হল ফুলগাজীর দক্ষিণ গাবতলীর মোহাম্মদ উল্লাহর ছেলে মোঃ ইয়াসিন হোসেন মুন্না (২৪), একই এলাকার পূর্বমনতলা গ্রামের মোঃ ইউসুফের ছেলে মোঃ ইউনুস (২০) ও পরশুরামের উত্তর গুথুমার মৃত আলী আহম্মদের ছেলে মোঃ শাহিন উদ্দিন শান্ত (১৮)।


মোঃ নুরুজ্জামানা জানান, জিজ্ঞাসাবাদে আটকৃতরা ইয়াবা ট্যাবলেট সীমান্তবর্তী এলাকা হতে এনে ফেনী জেলার বিভিন্ন এলাকায় পাইকারী দামে বিক্রয় করে আসছে বলে জানিয়েছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ লক্ষ ৮৫ হাজার পাঁচশত টাকা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।