ফেনীতে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। নিহতরা হলেন তফুরা আক্তার (৪০) ও বেলাল হোসেন (২৩)। দুর্ঘটনায় গুরুতর আহত একজনকে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


আজ মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল ৮টার দিকে ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের ফুলগাজীর বন্দুয়া নামক স্থানে বাস-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে সিএনজি অটোরিকশার চালক বেলাল হোসেন ও যাত্রী আবদুল কাদের (৬০) ফেনী জেনারেল হাসপাতালে আনলে কতর্ব্যরত চিকিৎসক ফয়জুল কবির বেলালকে মৃত ঘোষণা করেন। সিএনজি অটোরিকশার যাত্রী ফুলগাজীর বন্দুয়া নিবাসী আহত আবদুল কাদেরের শারীরিক অবস্থার অবনতি ঘটলে দুপুর দেড়টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশ্যে প্রেরণ করা হয়। নিহত বেলাল ছাগলনাইয়ার শিলুয়ার পাঠানগড়ের মৃত করিম উল্লার ছেলে।


অন্যদিকে সোমবার (২৭ জানুয়ারি) রাত ১২টার দিকে একই সড়কের নতুন মুন্সীর হাট ফায়ার সার্ভিসের সামনে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে তফুরা আক্তার (৪০) নিহত হন। তিনি পরশুরামের ইউএনও কার্যালয়ের নারী অফিস সহায়ক পদে কর্মরত ছিলেন।


নিহতের তফুরার ভাই নুরুল আফসার জানান, সোমবার রাতে তফুরা ছেলে তৌহিদুল ইসলামের (১৭) সাথে মুন্সীর হাট থেকে ফুলগাজী যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে রাস্তায় ছিটকে পড়ে। ফুলগাজী ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক ফয়জুল কবির তফুরাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় আহত তফুরা আক্তারের ছেলে তৌহিদুল ইসলামকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে।


ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন পৃথক দুর্ঘটনায় ২জন নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য নিহতদের লাশ ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।