বিজিবি-৪ ফেনী ব্যাটালিয়নের পৃথক অভিযানে ২ লাখ ৭১ হাজার মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। রবিবার (২ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে এ তথ্য জানান বিজিবি-৪ ফেনী ব্যাটালিয়ন পরিচালক (অধিনায়ক) লেঃ কর্ণেল মোঃ কামরুজ্জামান।


বিবৃতিতে জানানো হয়, শনিবার (১ ফেব্রুয়ারি) ফেনীর বিভিন্ন সীমান্তবর্তী বিভিন্ন অঞ্চলে অভিযান চালিয়ে ২ লক্ষ ৭১ হাজার ৫শ টাকা মূল্যের ৩১৫ বোতল ফেন্সিডিল ও ৯৭ বোতল ভারতীয় হুইস্কি জব্দ করে বিজিবি জওয়ানরা।


ফেনী ব্যাটালিয়ন(৪ বিজিবি)এর অধিনস্থ তারাকুচা বিওপি’র নায়েক মোঃ মারুফ হোসেনের নেতৃত্বে ৪ জনের একটি টহল দল ফুলগাজী উপজেলাধীন রিষ্টমুখ নামক স্থানে অভিযান পরিচালনা করে ৪৭ বোতল ভারতীয় হুইস্কি জব্দ করে।


যশপুর বিওপি’র হাবিলদার মোঃ মোজাম্মেল হক নেতৃত্বে ৫ জনের একটি টহল দল ছাগলনাইয়া উপজেলাধীন মটুয়ায় অভিযান পরিচালনা করে ৩১৫ বোতল ফেন্সিডিল জব্দ করে।


জয়ন্তীনগর বিওপি’র হাবিলদার মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে ৫ জনের একটি টহল দল পরশুরামের ডিএম সাহেবনগরে অভিযান পরিচালনা করে ৩০ বোতল ভারতীয় হুইস্কি জব্দ করে।


পরশুরাম বিওপি’র নায়েব সুবেদার মোঃ হাসিবুর রহমান নেতৃত্বে ৫ জনের একটি টহল দল উপজেলার বাউরপাথর নামক স্থানে অভিযান চালিয়ে ১০ বোতল ভারতীয় হুইস্কি জব্দ করে।


ছাগলনাইয়া বিওপি’র হাবিলদার মোঃ আনসার আলীর নেতৃত্বে ৩ জনের একটি টহল দল পূর্ব ছাগলনাইয়ায় অভিযান চালিয়ে ১০ বোতল ভারতীয় হুইস্কি জব্দ করে।


লেঃ কর্ণেল কামরুজ্জামান জানান, জব্দকৃত মাদক প্রচলিত নিয়ম অনুযায়ী ফেনী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এ জমা দেয়া হয়েছে।